1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বরগুনায় করোনা উপসর্গ নিয়ে বীর মুক্তিযোদ্ধার মৃত্যু - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

বরগুনায় করোনা উপসর্গ নিয়ে বীর মুক্তিযোদ্ধার মৃত্যু

  • প্রকাশিত : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

বরগুনা প্রতিনিধি :: বরগুনার তালতলী উপজেলার বীর মুক্তিযোদ্ধা প্রবীণ আওয়ামীলীগ নেতা মোঃ আলী আকবর (৮০) মিয়া করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরন করেছেন। বৃহস্পতিবার রাতে করোনা উপসর্গ নিয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরন করেছেন।

পরিবারের সূত্রে জানাগেছে, উপজেলা আওয়ামীলীগ মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আলী আকবর মিয়া দীর্ঘদীন ধরে যাবত ডায়বেটিস, হার্টের সমস্যা ও জ্বরে ভুগছিলেন। বৃহস্পতিবার তিনি গুরুতর অসুস্থ্য হয়ে পরলে তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। ওই হাসপাতালে আনার পরপরই তিনি মৃত্যুবরন করেন। ওইদিনই উপজেলা স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে (করোনা ল্যাব) পাঠিয়েছে। তার মৃত্যুতে পরিবার ও মুক্তিযোদ্ধাদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার তার মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শংকর প্রসাদ অধিকারী বলেন, বীর মুক্তিযোদ্ধা আলী আকবর মিয়া ডায়বেটিস, হার্টের সমস্যা ও করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার কিছুক্ষণ পর মারা গেছেন। তিনি আরো বলেন, তার করোনা উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশাল পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১:২৫)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
310
3362595
Total Visitors