1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলের এসপি করোনা আক্রান্ত - এক স্কুল শিক্ষকের মৃত্যু - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

নড়াইলের এসপি করোনা আক্রান্ত – এক স্কুল শিক্ষকের মৃত্যু

  • প্রকাশিত : শনিবার, ১৮ জুলাই, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম বার)) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ আব্দুল মোমেন। এ দিকে নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়ায় করোনায় আক্রান্ত হয়ে আরিফুর ইসলাম চৌধুরী অরুন (৫৭) নামে একজন শিক্ষকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, জানাগেছে, শিক্ষক আরিফুর ইসলাম ৪/৫ দিন আগে অসুস্থ্য হলে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। নমূনা পরীক্ষা করা হলে শুক্রবার বিকেলে রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তিনি মারা যান।
পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন(পিপিএম বার) বলেন, আমি শারিরীক ভাবে সুস্থ্য আছি। জাতির তথা নড়াইলবাসীর সেবা করতে যেয়ে আমি আক্রান্ত হয়েছি এতে আমি সন্তুষ্ট। আমি দীর্ঘ্য তিনমাস ড্রাইভার ও বডিগার্ড ছাড়া চলাচল করেছি,এখনো করছি। আমি সরকারী বাসাতে আছি। আবারো বলছি সবাই নিজে স্বাস্থ্যবিধি মেেেন নিরাপদে থাকুন পরিবারকে নিরাপদে রাখুন। তিনি আরো বলেন,নড়াইল তথা দেশের জন্য আমার যা যা করা দরকার আমি তাই করে যাব ইনশাল্লাহ। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৩:৪৪)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
309
3365223
Total Visitors