1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পাশের বাসার ভাবীকে রুমে ডেকে ধর্ষণ-আটক-১ - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

পাশের বাসার ভাবীকে রুমে ডেকে ধর্ষণ-আটক-১

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

আব্দুর রাজ্জাক, সাভার : সাভারের আশুলিয়ার কাঠগড়া সরকারবাড়ি এলাকায় এক গৃহবধূকে কৌশলে নিজের ঘরে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৬ মার্চ) সকালে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বিন করিম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৪ মার্চ) সকালে ওই এলাকার হাফিজ উদ্দিন সরকারের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ আশুলিয়া থানায় মামলা দায়ের করলে ওই দিন রাতেই কাঠগড়া বাজারে অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি দিনাজপুরের হাকিমপুর থানার নওপাড়া গ্রামের আব্দুল হান্নান হকের ছেলে আসাদুজ্জামান রকি (২৫)। তিনি ওই এলাকায় স্ত্রীসহ ভাড়া থাকতেন।

জানা গেছে, ভুক্তভোগী ওই গৃহবধূ তার স্বামীর সঙ্গে কাঠগড়া এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। তার স্বামী পোশাক কারখানায় কাজ করেন। আসাদুজ্জামান তাদের পার্শ্ববর্তী কক্ষে স্ত্রী নিয়ে ভাড়া থাকেন। সোমবার (১৪ মার্চ) সকালে প্রতিদিনের মতো রকির স্ত্রী পোশাক-কর্মী অফিসে চলে যান। একই সঙ্গে ভুক্তভোগী গৃহবধূর স্বামী কাজে চলে যায়। এ সময় বাসায় কেউ না থাকার সুযোগে গ্যাসের সিলিন্ডারের সমস্যার কথা বলে ভুক্তভোগী গৃহবধূকে আসাদুজ্জামান তার ঘরে কৌশলে ডেকে নেয়। পরে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে রকি।

এদিকে ঘটনাটি ভুক্তভোগী গৃহবধূ পাশের বাসায় তার ভাইকে গিয়ে খুলে বলেন। এ সংবাদ শুনে পোশাক কারখানা থেকে ভুক্তভোগীর স্বামী আসলে থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পরে রাতে অভিযান চালিয়ে আসাদুজ্জামানকে গ্রেপ্তার করে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বিন করিম বলেন, ভুক্তভোগী গৃহবধূর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত রনিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া ভুক্তভোগী গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (বিকাল ৪:৫১)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
143
3850726
Total Visitors