1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলের পল্লীতে মাকে খুনের ঘটনায় ছেলে গ্রেফতার। - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

নড়াইলের পল্লীতে মাকে খুনের ঘটনায় ছেলে গ্রেফতার।

  • প্রকাশিত : সোমবার, ২০ জুলাই, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলের পল্লীতে মাকে খুনের ঘটনায় ছেলে গ্রেফতার। ছেলের হাতুড়ি পেটায় মায়ের করুন মৃত্যুর ঘটনার হোতা সেই পাষন্ড ছেলেকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ। আটক সাব্বির (২৫) জেলার মঙ্গলহাটা গ্রামের নির্মান শ্রমিক আব্দুর রাজ্জাক মোল্লার ছেলে।

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানানম, রোববার সকালে অভিযান চালিয়ে লোহাগড়া থানার এসআই অনিল মুখার্জি তাকে মঙ্গলহাটা এলাকা থেকে আটক করে।

জানা গেছে, উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামের নির্মাণ শ্রমিক আব্দুর রাজ্জাক মোল্যার মানসিক ভারসাম্যহীন ছেলে সাব্বির মোল্যার সাথে পারিবারিক বিষয় নিয়ে গত ১৪ জুলাই (মঙ্গলবার) মা আসমা বেগম ওরফে চম্পা (৪৬)’র মধ্যে ঝগড়া ও কথা কাটাকাটি হয় । এক পর্যায়ে ছেলে সাব্বির অতর্কিত ভাবে হাতুড়ি দিয়ে মায়ের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নড়াইলের লোহাগড়া হাসপাতালে আনার পথে মৃত্যু হয় ।

এ ঘটনায় নিহতের অপর ছেলে কায়েম মোল্যা বাদী হয়ে সাব্বিরের নামে নড়াইলের লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা নং ১৬

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান, আসামী সাব্বিরকে আটক করে ১৬৪ ধারায় জবানবন্দির জন্য আদালতে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সন্ধ্যা ৭:০০)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
372
3753977
Total Visitors