1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
‘আমরা আমাদের সরকার প্রধানকে পাহারা দেব’ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

‘আমরা আমাদের সরকার প্রধানকে পাহারা দেব’

  • প্রকাশিত : শনিবার, ৪ জুন, ২০২২

সাভার প্রতিনিধি: ‘পঁচাত্তরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার’ এই স্লোগান প্রমাণ করে বিএনপির প্রতিষ্ঠাতারা বঙ্গবন্ধু ও তার পরিবারকে হত্যার সঙ্গে সরাসরি জড়িত ছিল। বিএনপি আবার সেই স্বপ্ন দেখছে বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

শনিবার (৪ জুন) দুপুরে শেখ হাসিনাকে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে সাভারের সিটি সেন্টারের সামনে বিক্ষোভ মিছিল শেষে এক সমাবেশে এসব কথা বলেন তিনি। এ সময় সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জরুল আলম রাজীব, সাভার পৌরসভার মেয়র আব্দুল গণি, ছাত্রলীগ নেতা আতিকুর রহমান আতিকসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এনামুর রহমান বলেন, সাভারের মাটিতে বিএনপি রাজাকার ও পঁচাত্তরের খুনিদের কোনো ঠাঁই নেই, কোনো জায়গা নেই। আমরা বেঁচে থাকতে প্রধানমন্ত্রীর গায়ে একটা আঁচড়ও লাগাতে দেব না। আমরা আজকে রাজপথে যেভাবে বিক্ষোভ করেছি, সেইভাবে আমরা আমাদের সরকারকে, সরকার প্রধানকে পাহারা দেব।

তিনি আরও বলেন, আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন হবে। এই সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বিশাল স্বপ্ন। এই সেতু দক্ষিণ বাংলা ও পূর্ববাংলার মেলবন্ধন করবে। এই সেতু উদ্বোধনের মধ্য দিয়ে বাংলাদেশ আরও এগিয়ে যাবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১:৩৮)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
151
3273982
Total Visitors