1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

তৃতীয় ধাপে ১১২ উপজেলায় নির্বাচন ২৯ মে

  • প্রকাশিত : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের তফসিল ঘোষণা করা হয়েছে। এই ধাপে ১১২টি উপজেলায় আগামী ২৯ মে ভোটগ্রহণ করা হবে। বুধবার (১৭ এপ্রিল) দুপুর তিনটার পর নির্বাচন কমিশন (ইসি) সচিব জাহাংগীর আলম তফসিল ঘোষণা করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২ মে। বাছাই করা হবে ৫ মে। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের করা যাবে ৬ থেকে ৮ মে পর্যন্ত। আপিল নিষ্পত্তি করা হবে ৯ থেকে ১১ মে পর্যন্ত। পরদিন ১২ মে প্রার্থিতা প্রত্যাহার করা যাবে। প্রতীক বরাদ্দ দেয়া হবে ১৩ মে।

তৃতীয় ধাপের ১১২ উপজেলার মধ্যে ২১টিতে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এবং বাকিগুলোতে ব্যালট বাক্সে ভোট নেয়া হবে।

এবার চার ধাপে উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রথম ধাপের ১৫০ উপজেলায় ভোটগ্রহণ চলবে আগামী ৮ মে। দ্বিতীয় ধাপে ১৬১ উপজেলায় ২১ মে ভোটগ্রহণ করা হবে। তৃতীয় ধাপে ভোটের লড়াই হবে ২৯ মে। আর চতুর্থ ধাপের নির্বাচন ৫ জুন অনুষ্ঠিত হতে পারে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১২:৫৫)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
331
3288153
Total Visitors