1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:১১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

বিএনপি মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না: ওবায়দুল কাদের

  • প্রকাশিত : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপি বাঙ্গালি সংস্কৃতি ও মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে রাজনীতি করে না। তাই তারা বাংলা নববর্ষ বরণের আয়োজন নিয়ে সমালোচনা করে বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (১৭ এপ্রিল) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি কারাবন্দি নেতাদের তালিকা নিয়ে আবারও মিথ্যা অভিযোগ করছে। বিএনপির ৬০ লাখ কারাবন্দি নেতাকর্মীর তালিকা প্রকাশে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের প্রতি আহ্বান জানান তিনি। তা না করতে পারলে মিথ্যাচারের জন্য দেশবাসীর কাছে ক্ষমা চাইতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের আরও বলেন, মানুষের সমর্থন না পাওয়ায় বিএনপি আন্দোলনের সাহস, সামর্থ্য ও শক্তি হারিয়ে ফেলেছে। এছাড়া, মুক্তিযুদ্ধে জিয়াউর রহমানের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৬:১১)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
169
3288790
Total Visitors