1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পিরোজপুরের মঠবাড়িয়ায় ভুয়া চক্ষু ডাক্তারকে কারাদন্ড - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

পিরোজপুরের মঠবাড়িয়ায় ভুয়া চক্ষু ডাক্তারকে কারাদন্ড

  • প্রকাশিত : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

মাহিয়ান সিজান, ভান্ডারিয়া প্রতিনিধিঃ পিরোজপুরের মাঠবাড়িয়া উপজেলায় এক ভুয়া চক্ষু ডাক্তারকে ৬ মাস কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদলত।

মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া পৌর শহরের নিউমার্কেট এলাকার নুর আলম বোডিং এর একটি কক্ষে রোগী দেখার সময় তাকে আটক করা হয়।
দন্ডপ্রাপ্ত ভুয়া চিকিৎসক পলাশ কান্তি সাহা (৪০) পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ইউনিয়নের ডুমুরিতলা গ্রামের হরিদাস সাহার ছেলে।

মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিক জানান, বিশেষজ্ঞ চিকিৎসকের ভুয়া পরিচয় দিয়ে পলাশ কান্তি দীর্ঘদিন ধরে পৌর শহরের নিউমার্কেট এলাকার নুর আলম বোর্ডিং-এর একটি কক্ষে প্রতি মঙ্গলবার রোগীদের চিকিৎসা দিয়ে আসছিলেন। এ খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।
পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ভোক্তা অধিকার আইন ২০১৯ এর (৫৩) ধারা মোতাবেক ওই ভুয়া চক্ষু চিকিৎসককে ৬ মাসের কারাদন্ডাদেশ প্রদান করা হয়েছে বলে জানান তিনি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৪:৫৬)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
188
3784266
Total Visitors