1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মারা গেছে ফেসবুকে লাইভ করা সেই ছেলে - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

মারা গেছে ফেসবুকে লাইভ করা সেই ছেলে

  • প্রকাশিত : রবিবার, ৫ জুন, ২০২২

ঢাকা অফিসঃ

চট্রগ্রামের বিএম কনটেইনার ডিপোতে আগুনের ঘটনায় নিজের ফেসবুক আইডি থেকে লাইভ করা তরুণ অলিউর রহমান মারা গেছেন। রোববার (৫ জুন) বেলা ১১ টায় তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন চাচা সুন্দর আলী।

অলিউর রহমান মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের ফটিগুলী গ্রামের আশিক মিয়ার ছেলে। সে সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে শ্রমিকের কাজ করতেন। শনিবার (৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে চট্রগামের বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলে সে তার মোবাইল থেকে ঘটনাস্থলে দাড়িয়ে ফেসবুকে লাইভ করছিলেন। ওই মূহুর্তে বিস্ফোরণে সেখানেই ছিটকে পড়েন ওই তরুণ।

অলিউরের সহকর্মী রুয়েল আহমদ গনমাধ্যমেকে জানান, আমরা এই সময়টাতে খাবারের জন্য ডিপো থেকে চলে আসলেও ফেসবুকে লাইভ করার জন্য অলিউর সেখানে থেকে যায়। তার লাইভ ভিডিও দেখলেই সবকিছু বুঝা যাবে।

রুয়েল আহমদ আরোও বলেন, আগুন লাগার পর বিকট শব্দে বিস্ফোরণ হচ্ছিল। এ ঘটনার ভয়াবহতা ছিল অনেক। বিস্ফোরণের ঘটনায় ডিপোর ভেতরে থাকা কেউ বেঁচে থাকার কথা নয়। আর অলিউর বেঁচে থাকলে আমার কাছেই আসত। কারণ আমরা একসঙ্গে কাজ করি। এক জায়গায়তেই থাকি। যখন বিস্ফোরণ ঘটে তখন মূলত রাতের খাবারের সময় ছিল। নয়তো আরও অনেক লোক মারা যেতেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৭:২৮)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
88
3313512
Total Visitors