1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

চৌগাছায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  • প্রকাশিত : রবিবার, ৫ জুন, ২০২২

রায়হান হোসেন, চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় রুমন হাওলাদার (৩২) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে পিরোজপুরের সদর উপজেলার বাইনখা‌লি গ্রামের র‌ফিকুল হাওলাদারের ছেলে।

জানা যায়, রুমন চৌগাছা পৌরসভার ৫ নং ওয়ার্ডের মডেল স্কুল পাড়ার ত‌বিবর রহমান চুন্নুর বা‌ড়িতে ভাড়া থাকতো। র‌বিবার সকালে তার ভাড়া বাসার নিকটবর্তী টিপু সুলতানের নির্মাণাধীন গোয়াল ঘরের লিংটনে ঝুলন্ত অবস্থা থেকে তার লাশ উদ্ধার করে পু‌লিশ।

রুমনের সাথে থাকা তার খালাতো ভাই আলা‌মিন ও ইমাম হোসেন জানান, তারা প্রায় ৫/৭ বছর যাবৎ চৌগাছায় ভাড়া থেকে ফা‌র্ণিচার মি‌স্ত্রি বাচ্চুর অধীনে কাজ করে আসছে। বর্তমানে তারা ডিভাইন গ্রুপের নির্মাণাধীন হাসপাতালে ফা‌র্ণিচারের কাজ কর‌ছিল। তারা বলেন প্রতি‌দিনকার মত রাতে খাবার খেয়ে ঘু‌মিয়ে পড়ে। ভোরবেলা তাদের পাশের রুমের ভাড়া‌টিয়া প্রবীর এর ডাকচিৎকারে তাদের ঘুম ভাঙ্গে। ঘুম ভেঙ্গে তারা উঠে দেখে পাশের নির্মাণাধীন ঘরের লিংটনে রুমনের লাশ ঝুলছে। প্রবীর বলেন আ‌মি ভোরবেলা উঠে দে‌খি তার লাশ ঝুলছে। জানা যায় ছয় মাস মত পূর্বে রুমন বিবাহ করেছে এবং তার স্ত্রী দেশের বা‌ড়িতে থাকে।

প্রত‌্যক্ষদর্শীরা বলেন ,রুমনের লাশ ঝুলে ছিল ঠিকই কিন্তু তার পা হাঁটু পর্যন্ত মা‌টিতে লেগেছিল। এছাড়া তার গলায় যেখানে দ‌ড়ি পরানো ছিল সেখানে আবার একটা কাপড়ের প‌্যাকেট ঢুকানো ছিল। তারা বলেন, রুমনের দুই পা দিয়ে রক্ত ঝর‌ছিল। প্রত‌্যক্ষদ‌র্শিরা অনেকে মন্তব‌্য করেন এ মৃত‌্যু‌টি রহস‌্যজনক।

লাশ উদ্ধারকা‌রী পু‌লিশ কর্মকর্তা এসআই বিপ্লব বলেন, লাশ উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন‌্য যশোর ২৫০ শয‌্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, এ‌টি হত‌্যা নাকি আত্মহত্যা ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর সেটি বলা যাবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৯:৩৭)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
106
3316142
Total Visitors