1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বরিশাল ডিবি পুলিশের অভিযানে ৩ লাখ টাকাসহ আটক ২ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

বরিশাল ডিবি পুলিশের অভিযানে ৩ লাখ টাকাসহ আটক ২

  • প্রকাশিত : বুধবার, ২২ জুলাই, ২০২০

ওমর আল হাসান, ব্যুরো চীফ বরিশালঃ বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ৩ লাখ টাকাসহ দুই প্রতারককে আটক করা হয়েছে। মঙ্গলবার তাদেরকে আটক করা হয় বলে অভিযান পরিচালনাকারি ডিবি পুলিশের এসআই রেহাউদ্দিন জানান।

ডিবি পুলিশ সূত্র জানায়, নগরীর ভিআইপি কলোনি এলাকার নুর হোসেনের কাছ থেকে প্রতারনার মাধ্যমে ৩ লাখ টাকা হাতিয়ে নেয় ওই দুই প্রতারক। প্রতারণার বিষয়টি বুঝতে পেরে নুর হোসেন ডিবি পুলিশকে অবহিত করলে অভিযান চালিয়ে দুই প্রতারককে ৩ লাখ টাকাসহ আটক করতে সক্ষম হয়। আটক দুই প্রতারকের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এসআই রেহান।

আটককৃতরা হলো, নগরীর ১০ নম্বর ওয়ার্ডের হাবিবুল্লাহ মুন্সির পুত্র মো: বদিউল আলম (৫৫) ও পটুয়াখালীর গলাচিপা এলাকার ছোমেদ আকনের পুত্র মো: শাহজাহান আকন (৫৫)। হাবিবুল্লাহকে ১ লাখ টাকাসহ তার বাসা থেকে ও শাহজাহান আকনকে নগরীর জিয়া সড়ক এলাকা থেকে ২ লাখ টাকাসহ আটক করা হয়।

সূত্র জানায়, প্রতারকচক্রটি কার্টুনের মধ্যে স্বর্ণের মূর্তি রয়েছে বলে প্রলোভন দেখায় নগরীর ভিআইপি কলোনি এলাকার নুর হোসেনকে। এসময় প্রতারকচক্রটি বলে এক মাস পরে মূর্তিটি বিক্রি করা যাবে। বিনিময়ে ১১ লাখ টাকা দাবি করে প্রতারক চক্রটি। পরে নুর হোসেন প্রতারক চক্রকে ৩ লাখ টকা দিয়ে দেয়। নুর হোসেনের ছেলে প্রতারণার বিষয়টি বুঝতে পেরে কার্টুনটি খুলে একটি মাটির মূর্তি দেখতে পায়। বিষয়টি ডিবি পুলিশকে অবহিত করলে ডিবি পুলিশ দুই প্রতারককে আটক করতে সক্ষম হয়। এবং ৩ লাখ টাকাও উদ্ধার করে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৭:০০)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
318
3770638
Total Visitors