1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী নাসিমের রুহের মাগফেরাত কামনায় ভান্ডারিয়ায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী নাসিমের রুহের মাগফেরাত কামনায় ভান্ডারিয়ায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

  • প্রকাশিত : বুধবার, ২২ জুলাই, ২০২০

মাহিয়ান সিজান, ভান্ডারিয়া প্রতিনিধিঃ পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলায় সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী এবং ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিমের দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।গত সোমবার উপজেলার ১০০ শয্যাবিশিষ্ট নির্মাণাধীন নতুন হাসপাতাল মিলনায়তনে সদ্য প্রয়াত স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রীর রুহের মাগফেরাত কামনায় এ সভা আয়োজন করা হয়।

আয়োজিত সভার প্রধান অতিথি
জাতীয় পার্টি-জেপির চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এমপি বলেছেন, সাবেক মন্ত্রী ও ১৪ দলের সমন্বয়কারী মরহুম মোহাম্মদ নাসিম বাংলাদেশের রাজনীতিতে একটি চিরস্মরণীয় নাম। তার মৃত্যুতে বাংলাদেশের মানুষ যেমন একজন নিষ্ঠাবান, সংগ্রামী ও পরিশ্রমী রাজনীতিবিদকে হারিয়েছে, তেমনি আমরা ভাণ্ডারিয়াসহ এ অঞ্চলের মানুষ একজন আপনজনকে হারিয়েছি। মরহুম মোহাম্মদ নাসিম স্বাস্থ্যমন্ত্রী থাকাকালে ভাণ্ডারিয়া ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালকে ১০০ শয্যায় উন্নীত করেছিলেন। এই ঘোষণার দিন তিনি নিজেই ভাণ্ডারিয়ায় এসে এখানকার মানুষের জন্য সবচেয়ে কল্যাণকর কাজটি করেছিলেন। আমরা তাকে কখনোই ভুলব না।

সোমবার বিকালে মরহুম নাসিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা জাকারিয়া আল ফরিদি।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশীদ খসরু, উপজেলা জেপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাহিবুল হোসেন মাহিম, যুগ্ম আহ্বায়ক গোলাম সরওয়ার জোমাদ্দার, সদস্য সচিব ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম তালুকদার উজ্জল, ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম কামাল হোসেন, ভিটাবাড়িয়া ইউপি চেয়ারম্যান খান এনামুল করিম পান্না, ইকড়ি ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির, তেলিখালী ইউপি চেয়ারম্যান মো. শামসুউদ্দিন হাওলাদার, আওয়ামী লীগ নেতা নিজামুল হক নান্নাসহ হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন রাজনৈতিক দল এবং সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ মোনাজাতে অংশগ্রহন করে।

দোয়া অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা ও ব্যবস্থাপনায় ছিলেন উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৭:০১)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
317
3770655
Total Visitors