1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় ৫ বছর ধরে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার - চ্যানেল দুর্জয়

চৌগাছায় ৫ বছর ধরে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

  • প্রকাশিত : বুধবার, ৬ জুলাই, ২০২২

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোরের চৌগাছায় ৫ বছর ধরে নিজের ঔরসজাত মেয়েকে (১৮) ধর্ষণের অভিযোগে মশিয়ার রহমান (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মশিয়ার উপজেলার একটি ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা।
গত ২৮ জুন সর্বশেষ ধর্ষণের ঘটনা ঘটার পর মঙ্গলবার (৫জুলাই) গভীর রাতে ধর্ষিতা ওই মেয়ে বাবার বিরুদ্ধে চৌগাছা থানায় ধর্ষণ মামলা করেছেন।

ওই মেয়ে (১৮) লিখিত অভিযোগে জানান, মশিয়ার আমার জন্মদাতা পিতা। তাঁর স্বভাব চরিত্র খুব খারাপ এবং সে পেশাদার মাদক ব্যবসায়ী। সে প্রায়’ই আমাকেসহ আমার পরিবারের লোকজনদের বিভিন্নভাবে নির্যাতন করতো। আমি সাবালিকা হওয়ার পর থেকেই (বাবা) আমাকে বিভিন্ন ধরনের খারাপ কথা বলতো এবং আমার দিকে কু-দৃষ্টি ও অশ্লীল অঙ্গভঙ্গি করতো। প্রতিবাদ করলে আমাকে গালিগালাজ, মারধরসহ বিভিন্ন ধরণের ভয়ভীতি ও হুমকি প্রদান করতো।
ওই মেয়ে জানায়, বাবা আমার সম্মতি ছাড়াই প্রথমে একজন মাদক ব্যবসায়ীর সাথে বিয়ে দেয়। পরে সেই বিয়ে বিচ্ছেদ করিয়ে অন্য জায়গায় আমাকে বিয়ে দেয়। অনুমান ৫ বছর আগে থেকে (বাবা) বিভিন্ন সময়ে বাড়িতে কেউ না থাকার সুযোগে ভয়ভীতি দেখাইয়া আমার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার যৌননিপিড়নসহ ধর্ষণ করে। আমি ভয়ে বিষয়টি কারো কাছে প্রকাশ করিনি এবং তাঁকে খারাপ কাজ হতে নিবৃত্ত করার চেষ্টা করে ব্যর্থ হই। এক পর্যায়ে আমি ও আমার ছোট বোন (১৬) বাড়ি থেকে ঢাকায় চলে যেয়ে গার্মেন্টসে চাকরি নিই। গত ২৬ জুন আমি ঢাকা থেকে বাড়িতে আসি। এরপর গত ২৮ জুন মঙ্গলবার বিকেল চারটার দিকে আমাদের গ্রামের বাড়ির আমার শয়নকক্ষে প্রবেশ করে পূর্বের ন্যায় আমাকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন। একইসাথে ঘটনা কারো সাথে বললে আমাকে মেরে ফেলার হুমকি দেন। ঘটনার পর আমি মা, দাদি, চাচি, স্বামীসহ স্বজনদের অবহিত করি। এরপর এই মামলা করলাম। এরআগে মঙ্গলবার মেয়েটি থানায় এসে তাঁর বাবার বিরুদ্ধে অভিযোগ করলে পুলিশ ওই বাবাকে আটক করে ঘটনার প্রাথমিক সত্যতা পেয়ে মেয়েটির লিখিত অভিযোগকে এজহার হিসেবে নিয়ে মামলা নথিভুক্ত করে।
থানায় আসা মেয়েটির মা জানান, বিষয়টি আমি আগে কখনওই জানতে পারিনি। তবে স্থানীয়ভাবে জানা গেছে, ওই মেয়ের প্রথমে গ্রামে দুইটি বিয়ে হয়। সেখান থেকে ঢাকায় গিয়ে গার্মেন্টসে চাকুরি নেয়। সেখানেও দুটি বিয়ে করে সে। এরপর গ্রামে ফিরে নিজের বাবার সম্পর্কে মামাতো ভাইকে বিয়ে করে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত প্রাথমিকভাবে স্বীকার করেছেন। বাবাকে গ্রেপ্তার করে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১০:৪৬)
  • ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৭ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি
  • ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
Published Date:26 jun (10:00 Pm)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
141
1271161
Total Visitors
© All rights reserved © 2020 Channel Durjoy চ্যানেল দুর্জয় মহান মুক্তিযুদ্ধের চেতনায় লালিত একটি অনলাইন স্বাধীন গণমাধ্যাম, চ্যানেল দুর্জয়ের প্রতিনিধির নিকট থেকে শুধু তার প্রেরিত সংবাদ গ্রহণ করা হয়, সংশ্লিষ্ঠ প্রতিনিধি যদি সমাজ/রাষ্ট্রবিরোধী কোন কর্মকাণ্ডে লিপ্ত হয়, তাঁর দ্বায় দুর্জয় কর্তৃপক্ষ বহণ করবেনা
Customized BY NewsTheme