1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
দেশে এসে ফিরেও যাচ্ছেন, এখনও পাননি সঙ্গে আনা লাগেজ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

দেশে এসে ফিরেও যাচ্ছেন, এখনও পাননি সঙ্গে আনা লাগেজ

  • প্রকাশিত : সোমবার, ২৫ জুলাই, ২০২২

ঢাকা অফিস: গত ২৭ জুন ঈদের ছুটিতে স্ত্রী ও কন্যাকে নিয়ে দেশে আসেন সাউথ আফ্রিকা প্রবাসী ফেরদৌস ইসলাম। ছুটি শেষে আজ সোমবার (২৫ জুলাই) দিবাগত রাতের ফ্লাইটে আফ্রিকায় ফিরেও যাবেন। অথচ এখনও তাকে সঙ্গে আনা লাগেজ ফেরত দিতে পারেনি কাতার এয়ারওয়েজ। এ বিষয়ে কাতার এয়ারওয়েজে যোগাযোগ করে কোনও সদুত্তর পাননি তিনি। পরবর্তী সময়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালকের কাছে দিয়েছেন লিখিত অভিযোগ।

লিখিত অভিযোগে ফেরদৌস ইসলাম জানিয়েছেন, ২৭ জুন সাউথ আফ্রিকার জোহানেসবার্গ থেকে কাতার হয়ে দেশে এসেছি কাতার এয়ারওয়েজে (কিউআর-১৩৬৪ ও কিউআর-৬৪০)। ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে লাগেজ বেল্টে আমার ৯টি লাগেজের মধ্যে ৭টি পেয়েছি, দুটি পাইনি। সেদিন কাতার এয়ারওয়েজের কর্মীরা জানিয়েছেন, আমার লাগেজ একই ফ্লাইটে আসেনি, তারা আমার নাম-ঠিকানা লিখে রাখে। লাগেজ এলে বাড়িতে পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দেয়। দুটি লাগেজের মধ্যে একটি কুরিয়ারে পেয়েছি। আরেকটি পাইনি। তাদের সঙ্গে যোগাযোগ করেও কোনও তথ্য পাচ্ছি না।

তিনি বলেন, কাতার এয়ারওয়েজের মতো এয়ারলাইনের এমন আচরণ হতাশাজনক। তারা আমার লাগেজ দিচ্ছে না, আবার তাদের সঙ্গে যোগাযোগও করা যাচ্ছে না। আমি আজ রাতে ফিরে যাবো, জানি না তারা কী করবে। ঈদের সময় আত্মীয়-স্বজনের জন্য উপহার নিয়ে এলাম, সেগুলো দিতে পারলাম না।

ফেরদৌস ইসলাম বলেন, ছুটি শেষ। আজ (২৫ জুলাই) রাতে আমি আবারও সাউথ আফ্রিকায় ফিরে যাবো। আমার মতো কোনও প্রবাসী যেন এ ধরনের ভোগান্তিতে না পড়েন, সেজন্য শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া উচিত। যাত্রীকে ক্ষতিপূরণ দেওয়া উচিত।

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হলেও ঢাকায় কর্মরত কাতার এয়ারওয়েজের কর্মীরা কথা বলতে রাজি হননি। তারা কাতারের প্রধান কার্যালয়ে যোগাযোগ করার পরামর্শ দেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১০:৫৭)
  • ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
164
3275157
Total Visitors