1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত অজ্ঞাত যুবকের পরিচয় মিলেছে - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

যশোরে দূর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত অজ্ঞাত যুবকের পরিচয় মিলেছে

  • প্রকাশিত : সোমবার, ৫ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক

যশোরের চাঁচড়ায় চেকপোস্টে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত যুবকের পরিচয় মিলেছে। তার নাম মোস্তাফিজুর রহমান (৪২)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার সুলতানপুর শাহাপাড়া গ্রামের আব্দুল্লাহ আল মামুনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার।

নিহতের স্ত্রী জান্নাতুল জানান, খুলনার একটি ফিড কোম্পানিতে চাকরি করতেন মোস্তাফিজুর রহমান। রোববার সকাল সাতটায় তিনি বাসা থেকে বের হয়ে খুলনায় অফিসে যান। এরপর খুলনা থেকে অফিসিয়াল কাজে ঝিনাইদহে যান। ধারণা করা হচ্ছে, ঝিনাইদহ থেকে ফেরার পথে যশোরের চাঁচড়া চেকপোস্ট এলাকায় তাকে হত্যা করা হয়েছে। তিনি জানান, ঝিনাইদহ থেকে ফেরার পথে তার সাথে সহকর্মী রবিউল ইসলাম ছিলেন। হঠাৎ করেই তার মোবাইল বন্ধ পাওয়া যায়। সোমবার (৫ সেপ্টেম্বর) ভোররাতে তিনি জানতে পারেন যশোরের চাঁচড়া এলাকায় মোস্তাফিজুর রহমানকে খুন হয়েছে। তার মরদেহ যশোর জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। পরে তিনি হাসপাতালে এসে মোস্তাফিজুরকে দেখতে পান।উল্লেখ্য, রোববার বিকেলে যশোরের চাঁচড়া চেকপোস্টমোড়ে সন্ত্রাসীরা মোস্তাফিজুর রগমানকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। অজ্ঞাত হিসেবে তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়।

এ ব্যাপারে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ ওসি তাজুল ইসলাম বলেন, আর্থিক লেনদেনের কারণে মোস্তাফিজুর রহমানকে খুন করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িত সন্দেহে অন্তর মন্ডল নামে এক যুবককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ১১:০৭)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
336
3285344
Total Visitors