1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ট্রাফিক পুলিশের সাথে বাকবিতন্ডায় যুবক গ্রেফতার: অভিযান অব্যহত - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন

ট্রাফিক পুলিশের সাথে বাকবিতন্ডায় যুবক গ্রেফতার: অভিযান অব্যহত

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ যশোরের চৌগাছা ট্রাফিক পুলিশের মামলায় জিয়লগাড়ি গ্রামের বাসিন্দা আবুল কাশেমের ছেলে রাসেল উদ্দিন (৩০) কে গ্রেফতার করেছে চৌগাছা থানার পুলিশ।

এবং মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ অভিযানে নিবন্ধন, ড্রাইভিং লাইসেন্স ও হেলমেট না থাকার অপরাধে ৩০টি মোটরসাইকেল জব্দ করেছেন ট্রাফিক পুলিশ।

অভিযানে নেতৃত্ব দেন ট্রাফিক পুলিশ যশোরের টি আই মাহাফুজুর রহমান, টি এস আই মাসুম আহমদ ও টি আই সমেন্দ্র কুমার মুন্সী, ট্রাফিক পুলিশের সার্জেন্ট খাইরুল হক, মেহেদী হাসান, সাজ্জাদ হোসেন, সনৎ রায়, এ টি এস‌ আই অনিমেষ বিশ্বাস ও আনারুল ইসলাম।

চৌগাছা থানার ডিউটি অফিসার এস আই ফারুক হোসেন বলেন, সকাল থেকে বিকাল পর্যন্ত মোট ৩০টি মোটরসাইকেল থানা হেফাজতে দিয়েছেন ট্রাফিক পুলিশের সদস্যরা।

এদিকে সোমবার (৫সেপ্টেম্বর) ট্রাফিক অভিযানে পুলিশের সাথে বাকবিতন্ডার কারনে মোটরসাইকেল চালক জিউলগারী গ্রামের আবুল কাশেমের ছেলে রাসেল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে।

জানা যায়, সোমবার রাসেল মোটরসাইকেল চালিয়ে বাজারে যাওয়ার সময় ট্রাফিক পুলিশ মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাই। এসময় কাগজপত্র না দিয়ে টি এস আই মাসুম আহমেদ ও এটি এস আই কামরুজ্জামানের সাথে রাসেল ধাক্কাধাক্কি করেন। পরে ট্রাফিক পুলিশের অভিযোগে মামলায় রূপান্তরিত রাসেল উদ্দিন কে গ্রেফতার করে থানা পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ৯:০২)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
310
3284925
Total Visitors