1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে ভুয়া মেজর আটক - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

যশোরে ভুয়া মেজর আটক

  • প্রকাশিত : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

যশোর অফিসঃ

যশোরের কেশবপুর থানার পুলিশ এক ভুয়া মেজরকে আটক করেছে। মঙ্গলবার উপজেলার বগা মোড় থেকে মোয়াজ্জেম কবীর (৩৭) নামে ওই ভুয়া মেজরকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার শেখপাড়া গ্রামের শেখ আলী হোসেনের ছেলে মোয়াজ্জেম কবীর সেনাবাহিনীর মেজর হিসেবে পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে প্রতারণা করে আসছে। সে ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারে বাসা ভাড়া নিয়ে বসবাস করে। সেই সুবাদে কেশবপুর উপজেলার বুড়ুলি গ্রামের ওদুদ সরদারের পরিচয়ের একপর্যায়ে ওদুদের ছেলে বিল্লাল হোসেনকে (২২) সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে তার কাছ থেকে ২০১৯ সালের ১৪ আগস্ট তাদের বাড়িতে বসে চুক্তিপত্রের মাধ্যমে নগদ ৩ লাখ টাকা গ্রহণ করে। পরবর্তিতে চাকরি দিতে ব্যর্থ হয়ে নানা তালবাহানা করতে থাকে। গত ২৬ আগস্ট টাকা ফেরত চাইতে গেলে সে টাকা দিতে অস্বীকার করেন এবং আত্মগোপনে চলে যায়। এ ঘটনায় বিল্লালের পিতা বাদী হয়ে কেশবপুর থানায় মামলা করেন।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুয়া মেজর পরিচয় দানকারী মোয়াজ্জেম কবীরকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৮:২৭)
  • ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
211
3711488
Total Visitors