1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরের সাবেক পৌর মেয়র চুন্নুকে সিএমএইচে ভর্তি - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

যশোরের সাবেক পৌর মেয়র চুন্নুকে সিএমএইচে ভর্তি

  • প্রকাশিত : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২


যশোরের সাবেক পৌর মেয়র এস এম কামরুজ্জামান চুন্নু (৭২) ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি যশোর সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার দুপুরে তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছিল। সেখান থেকে তাকে শনিবার দুপুরে যশোর সিএমএইচে নেওয়া হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, সাবেক পৌর মেয়র ও জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি এস এম কামরুজ্জামান চুন্নু শুক্রবার ব্রেন স্ট্রোক করেন। গুরুতর অবস্থায় ওইদিন যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় শনিবার দুপুরে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে বলে জানা গেছে।

যশোর জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক লুৎফুল কবীর বিজু দৈনিক কল্যাণকে মুঠোফোনে জানান, যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ প্রখ্যাত শ্রমিক নেতা এস এম কামরুজ্জামান চুন্নুর চিকিৎসার খোঁজ খবর রাখছেন। তিনি সাবেক পৌর মেয়র চুন্নুকে সম্মিলিত সামরিক হাসপাতাল যশোরে ভর্তির ব্যবস্থা করেছেন। তার সুস্থতা কামনায় এমপি কাজী নাবিল আহমেদ যশোরবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এদিকে চুন্নুর অসুস্থতার খবরে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে দেখতে শুক্রবার ও শনিবার যশোর জেনারেল হাসপাতালে ছুটে যান। শনিবার সকালে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপুসহ নেতৃবৃন্দ ও শুক্রবার শ্রমিকলীগ নেতা জবেদ আলী, নাসির উদ্দিন, আজিজুল আলম মিন্টু, মর্তুজা হোসেন হাসপাতালে গিয়ে তার চিকিৎসার খোঁজ নেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৯:৫০)
  • ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
239
3713202
Total Visitors