1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় পুলিশের ওপেন হাউজ ডে - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

চৌগাছায় পুলিশের ওপেন হাউজ ডে

  • প্রকাশিত : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোরের চৌগাছায় থানা পুলিশের আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বেলা ১১টায় থানা চত্বরে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন যশোর জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, পুলিশ জনগণের শত্রু নয় বরং বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে এবং করবে। মাদকের সঙ্গে কোনো আপস নেই। মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহবান জানান তিনি।

যশোর ‘ক’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হুসাইনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবিএম আহসানুল হক, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, পৌর মেয়র নূর উদ্দীন আল-মামুন হিমেল, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল।

এ সময় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন। অনুষ্ঠানে বক্তারা মাদকবিরোধী, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখার আহবান জানান।

অনুষ্ঠানে স্কুল, কলেজ, মাদ্রাসার প্রধানগণসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ৮:৪৫)
  • ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
257
3726290
Total Visitors