1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টুর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

চৌগাছায় সাবেক চেয়ারম্যান জিল্লুর রহমান মিন্টুর ৯ম মৃত্যুবার্ষিকী পালিত

  • প্রকাশিত : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সিংহঝু‌লী ইউ‌নিয়নের সাবেক চেয়ারম‌্যান জিল্লুর রহমান মিন্টুর নবম মৃত‌্যবা‌র্ষিকী পা‌লিত হয়েছে। এ উপলক্ষে ‌সোমবার উপজেলা প‌রিষদ মিলনায়তনে স্মরণ সভা অনু‌ষ্ঠিত হয়।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ চৌগাছা উপজেলা শাখার উদ্যোগে আয়ো‌জিত সভায় সভাপ‌তিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপ‌তি জিয়াউর রহমান রিন্টু।

এসময় প্রধান অ‌তি‌থি হিসেবে বক্তব্য রাখেন উপ‌জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তা‌নিছুর রহমান।বিশেষ অ‌তি‌থি হিসেবে বক্তব্য রাখেন চৌগাছা পৌরসভার মেয়র নুর উ‌দ্দিন আল মামুন হিমেল।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা ম‌মিনুর রহমান, সিংহঝু‌লী ইউ‌নিয়নের চেয়ারম‌্যান হা‌মিদ ম‌ল্লিক, চৌগাছা ইউ‌নিয়নের চেয়ারম‌্যান আবুল কাশেম, বকুল হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজ, শ‌ফিউর রহমান রাথিক প্রমুখ।

শোক র‍্যালী

প্রধান অ‌তি‌থি তার বক্তৃতায় বলেন, জিল্লুর রহমান মিন্টুকে হত‌্যা করে সন্ত্রাসীরা একজন সম্ভাবনাময় জাতীয় ‌নেতাকে হত‌্যা করেছে। তি‌নি এ হত‌্যাকান্ডের দ্রুত বিচার দাবী করেন।

উ‌ল্লেখ‌্য, ২০১৩ সালের ২৬ সেপ্টেম্বর দুপুরে প্রকাশ্য দিবালোকে সিংহঝুলী শহীদ মসিয়ূর রহমান মাধ্যমিক বিদ্যালয় মাঠে গুলি করে তাকে হত্যা করে সন্ত্রাসীরা। হত্যা মামলাটি বর্তমানে যশোর আদালতে বিচারাধীন। শহীদ জিল্লুর রহমান মিন্টু ১৯৯৪ সাল থেকে ২০০২ পর্যন্ত যশোর জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি চৌগাছা উপজেলা পরিষদের প্রথম দুইবার নির্বাচিত চেয়ারম্যান উপজেলার পিতম্বরপুর গ্রামের মরহূম আতিউর রহমানের ছেলে।

জিল্লুর রহমান মিন্টুর সহোদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু জানান, স্মরণসভা ছাড়াও বিভিন্ন মসজিদে শহীদ জিল্লুর রহমান মিন্টুর জন্য দোয়ার আয়োজন করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (দুপুর ১২:০৫)
  • ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
254
3715819
Total Visitors