1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
র‌্যাব ও অপারেশন সুন্দরবনের সহায়তায় রিক্সা পেলেন সেই শামীম - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

র‌্যাব ও অপারেশন সুন্দরবনের সহায়তায় রিক্সা পেলেন সেই শামীম

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

ন্যাশনাল ডেস্ক: হার্টের সমস্যা নিয়ে মিডফোর্ডে ভর্তি মা। তার চিকিৎসার টাকা জোগারের জন্য ঢাকায় রিকশা চালান ছেলে মেহেদী হাসান শামীম। এই রিকশাই তার পরিবারের একমাত্র আয়ের মাধ্যম। কিন্তু গত সোমবার রিকশাটি চুরি হয়ে যায় কারওয়ান বাজার থেকে। উপার্জনহীন অবস্থায় বন্ধ হয়ে যায় মায়ের চিকিৎসা। অর্থাভাবে পরিবারের সবাইকে নিয়ে পরেন অকুল পাথারে। এমন অবস্থায় টিম ‘অপারেশন সুন্দরবন’ মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় মিরপুরের সনি সিনেমা হলে ‘অপারেশন সুন্দরবন’ টিম এবং র‌্যাবের পক্ষ থেকে মেহেদী হাসান শামীমকে একটি রিকশা উপহার দেয়া হয়।

এসময় সেখানে উপস্থিত ছিলেন র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন, ‘অপারেশন সুন্দরবন’ চলচ্চিত্রের পরিচালক দীপংকর দীপন, অভিনেতা জিয়াউল রোশান ও অন্যান্য অভিনেতা ও কলা কুশলীবৃন্দ।

এদিকে চুরি যাওয়া রিকশা উদ্ধারে ও জড়িতদের গ্রেপ্তারে র‍্যারের গোয়েন্দা তৎপরতা অব্যাহত আছে জানানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১২:১৫)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
170
3291685
Total Visitors