1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় ২৫ লাখ টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ: বিক্রির দায়ে জরিমানা - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

চৌগাছায় ২৫ লাখ টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ: বিক্রির দায়ে জরিমানা

  • প্রকাশিত : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোরের চৌগাছায় অভিযান চালিয়ে প্রায় ২৫ লাখ টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় অবৈধ জাল বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

বুধবার (২৬ অক্টোবর) চৌগাছা পৌরশহরের কামিল মাদ্রাসা রোডের গলিতে দুইটি কারেন্ট জালের গোডাউনে অভিযান চালিয়ে এসব কারেন্ট জাল জব্দ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইরুফা সুলতানা।

তিনি জানান, পৌর শহরের শরের মাদ্রাসা রোড এলাকায় দুইটি গোডাউনে অবৈধ কারেন্ট জাল রয়েছে বলে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এই কারেন্ট জাল জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২৫ লাখ টাকা।

এ সময় বিক্রির উদ্দেশ্যে এনে অবৈধ জাল মজুদ রাখার দায়ে জাল ব্যবসায়ী জসিম উদ্দিন ও শাজানকে ১৫ হাজার করে মোট ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত জালগুলো প্রকাশ্যে পুড়িয়ে ধ্বংস করা হয়।

তিনি আরো বলেন , ‘মৎস্য রক্ষা ও মৎস্য সম্পদ বৃদ্ধির জন্য এ অভিযান পরিচালনা করা হয়েছে। উন্মুক্ত জলাশয় ও সংলগ্ন বিলগুলোতে দেশীয় প্রজাতির মাছ রক্ষার্থে অবৈধ জাল বিক্রি বন্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। এসময় উপজেলা প্রশাসন, পুলিশ ও মৎস্য দপ্তরের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (ভোর ৫:৪৪)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
209
3736935
Total Visitors