1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় জাতীয় যুব দিবস পালিত - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন

চৌগাছায় জাতীয় যুব দিবস পালিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২

রায়হান হোসেন, চৌগাছাঃ

“প্রশিক্ষিত যুব, উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে যশোরের চৌগাছায় জাতীয় যুব দিবস পালন করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার (১লা নভেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে যুব সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গুঞ্জন বিশ্বাস এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান।

এসময় স্বাগত বক্তব্য দেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সুভাষ চন্দ্র চক্রবর্তী। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম রফিকুজ্জামান, উপজেলা প্রকৌশলী রিয়াত ইমতিয়াজ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী ফেরদৌসী খাতুন, সমবায় কর্মকর্তা অহিদুর রহমান, সমাজসেবা কর্মকর্তা মেহেদী হাসান, প্রাণিসম্প্রসারণ অফিসের মাফুজুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মোরশেদ আলম, সুজা উদ্দিন, অফিস সহকারী হেলাল উদ্দিন, ক্যাশিয়ার আমির হোসেন সহ বিভিন্ন যুব অধিদপ্তর অফিস ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা।

আলোচনা সভা শেষে জাতীয় যুব দিবস উপলক্ষে যুব অফিস কর্তৃক ৩০জন প্রশিক্ষনার্থীদের সনদপত্র বিতরণ ও ৩৮জন যুবক এবং যুব মহিলাদের ১৭লক্ষ ৩০হাজার টাকার ঋনের চেক বিতরণ করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ৯:৩৭)
  • ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
233
3712933
Total Visitors