1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিএনপি অগ্নিসন্ত্রাস-লুটপাট ছাড়া কিছু দিতে পারেনি : শেখ হাসিনা - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন

বিএনপি অগ্নিসন্ত্রাস-লুটপাট ছাড়া কিছু দিতে পারেনি : শেখ হাসিনা

  • প্রকাশিত : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

সুমাইয়া শুমু : বিএনপি-জামায়াত দেশের জনগণকে অগ্নিসন্ত্রাস আর লুটপাট ছাড়া কিছু দিতে পারেনি বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, তারেক-খালেদা গং ২০০৪ সালের ২১ আগস্ট আমাদের শান্তিপূর্ণ সমাবেশে দিন-দুপুরে গ্রেনেড হামলা করেছিল। যুদ্ধের ময়দানের গ্রেনেড আমাদের ওপর ছোড়া হয়েছিল। আইভী রহমানসহ ২২ জন নেতাকর্মী মারা যায়। আল্লাহর রহমতে আমি বেঁচে গিয়েছিলাম।

তিনি বলেন, বিএনপি-জামায়াত এদেশের মানুষকে কী দিয়েছে? অগ্নিসন্ত্রাস, মানি লন্ডারিং, জঙ্গিবাদ-সন্ত্রাস, খুন এবং লুটপাট ছাড়া কিছুই দিতে পারেনি। তারা ৩ হাজার মানুষ আগুনে পুড়িয়েছে। পাঁচ শ’ মানুষকে হত্যা করেছে।

শেখ হাসিনা বলেন, জনগণ বারবার ভোট দিয়ে নির্বাচিত করেছে বলেই দেশের জন্য কাজ করতে পারছি। দেশের উন্নয়ন হচ্ছে। ২০১৪ ও ২০১৮ সালে জনগণ আওয়ামী লীগকে ভোট দিয়েছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে। তাদের ভোট বৃথা যায়নি। ২০২৪ সালের জানুয়ারিতে আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। সেই নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দেবেন।

তিনি বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নেই। বাবা-মা-ভাই-আত্মীয়-স্বজন হারিয়ে আমি রিক্ত, নিঃস্ব। আমি এ দেশের মানুষের মাঝেই প্রয়াত আত্মীয়-স্বজনকে খুঁজে নেব। বাংলাদেশ উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছে। এ দেশকে উন্নত ও সমৃদ্ধশীল দেশে নিয়ে যেতে চাই।

জনসভায় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফসহ কেন্দ্রীয় এবং জেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ৬:৪০)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
115
3276038
Total Visitors