1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে ভিক্টোরিয়া কলেজের মুদ্রাক্ষরিকের দাফন দিল “বঙ্গবন্ধু স্কোয়াড” টিম। - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

নড়াইলে ভিক্টোরিয়া কলেজের মুদ্রাক্ষরিকের দাফন দিল “বঙ্গবন্ধু স্কোয়াড” টিম।

  • প্রকাশিত : শনিবার, ২৫ জুলাই, ২০২০

উজ্জ্বল রায়,নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল পৌরসভার কুড়িগ্রাম ৬ নং ওয়ার্ড নিবাসী(রুপগন্জ বাজার সংলগ্ন),নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের প্রাক্তন মুদ্রাক্ষরিক অজিত দাশ, আজ সন্ধ্যায় বার্ধক্যজনিত কারনে পৃথিবীর মায়া ছেড়ে চলে গেছেন। তার আত্মার প্রতি শান্তি কামনা করছি ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।বঙ্গবন্ধু স্কোয়াডের আজ চতুর্থ করোনা আক্রান্ত মানুষের সৎকাজ করার কার্যক্রম শেষ হয়েছে। আজ বঙ্গবন্ধু স্কোয়াডের হিন্দু সম্রদায়ের দাহন টিমের প্রথম সৎকাজ করেন।

দোয়া ও আশির্বাদ করবেন বঙ্গবন্ধু স্কোয়াড চলমান মহামারী কোভিড ১৯ আক্রান্ত মানুষের সেবা শেষ পর্যন্ত করে যেতে পারে। আজ বঙ্গবন্ধু স্কোয়াড,নড়ইল,এর একনিষ্ঠ সদস্য বাবু পল্লব কুমার মজুমদার,সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ,মুলিয়া ইউপি শাখা এবং বঙ্গবন্ধু স্কোয়াডের নড়াইলের স্বেচ্ছাসেবীদের তত্তাবধায়নে ও নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহযোগীতায় এবং মাননীয় সংসদ সদস্য জনাব মাশরাফী বিন মোর্তজার নির্দেশনায় নড়াইল চাড়াবাড়ি আউড়িয়া শ্বশানে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সাবেক অফিস সহকারি অজিত দাসের মৃত দেহের সৎকার করা সম্পন্ন হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৬:০০)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
176
3288766
Total Visitors