1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে বিদেশি পিস্তল ও গুলিসহ আটক ৩ - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

যশোরে বিদেশি পিস্তল ও গুলিসহ আটক ৩

  • প্রকাশিত : শনিবার, ২৫ জুলাই, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ যশোরে পুলিশ অভিযান চালিয়ে রাইস কুকারের মধ্যে থেকে ২টি বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করেছে। এ ঘটনায় বাবা ও দুই ছেলেকে আটক করা হয়েছে।

শনিবার ভোরে যশোর সদরের পাগলাদহ এলাকা থেকেই অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। দুপুরে পুলিশ সুপারের সভাকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য দেন পুলিশ সুপার আশরাফ হোসেন।

আটকরা হলেন, পাগলাদহ এলাকার হাসান মোল্লা (৫৮), তার দুই ছেলে মহিদুল ইসলাম মুন্না (৩৪) ও মোহাম্মদ জিন্নাহ (৩০)।

ব্রিফিংয়ে পুলিশ সুপার আশরাফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে পুলিশের একটি দল পাগলাদহ এলাকার হাসান মোল্লার বাড়িতে অভিযান চালায়। ওই সময় তাদের ঘরে রাইস কুকারের ভেতরে রাখা দুটি বিদেশি পিস্তল, সাত রাউন্ড গুলি, একটি খেলনা পিস্তল ও একটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়। একই সাথে হাসান মোল্লা ও তার দুই ছেলেকে আটক করা হয়। ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার ও গোলাম রব্বানি উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (ভোর ৫:১০)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
199
3288658
Total Visitors