1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ট্রাক-লেগুনার সংঘর্ষে কুমিল্লায় ৪ জন নিহত - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

ট্রাক-লেগুনার সংঘর্ষে কুমিল্লায় ৪ জন নিহত

  • প্রকাশিত : রবিবার, ২৬ জুলাই, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ  ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে কুমিল্লার বুড়িচংয়ের চারজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১০ যাত্রী।

রোববার উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের ময়নামতি হরিনধরায় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

কুমিল্লা হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিন জানান, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সিলেট অভিমুখি লবণবাহী একটি ট্রাকের সাথে মুরাদনগরের কোম্পানীগঞ্জের দিক থেকে ছেড়ে আসা একটি লেগুনার মুখোমুখী সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়েমুচড়ে যায় এবং লেগুনার চালক হেলাপারসহ চার যাত্রী মারা যান। আহত হয়েছেন আরো ১০ জন। তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১০:৫৪)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
329
3758958
Total Visitors