1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
র‌্যাবকে কাষ্টমার ভেবে মাদক সহ আটক শংকরপুরের বিল্লাল - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

র‌্যাবকে কাষ্টমার ভেবে মাদক সহ আটক শংকরপুরের বিল্লাল

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

দুর্জয় ডেস্ক : যশোরের কুখ্যাত মাদক ব্যবসায়ী যাবজ্জীবন সাজাপ্রাপ্ত বিল্লাল হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাত ১০ টায় নড়াইল সদর উপজেলার বউবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিল্লাল হোসেন যশোর শহরের শংকরপুর ইসহক সড়কের মৃত সোবহান উদ্দিন ভূঁইয়ার ছেলে। বৃহস্পতিবার সকাল ১০ টায় র‌্যাব-৬ যশোরের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার এম.নাজিউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
র‌্যাব জানায়, ২০১১ সালের অক্টোবরে গোপালগঞ্জ থেকে ১ হাজার ২২ পিছ ইয়াবাসহ আটক হয় বিল্লাল। এ ঘটনায় গোপালগঞ্জ সদর থানায় মামলা করে ডিবি পুলিশ।

ওই মামলায় ২০২২ সালের ২৬ জুলাই গোপালগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত বিল্লালকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের আদেশ দেন। এর আগে জামিনে মুক্তি পেয়ে আত্মগোপনে চলে যান বিল্লাল। পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। পরোয়ানার কপি যশোর র‌্যাবের হাতে আসায় তারা গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরমধ্যে র‌্যাব খবর পায় বিল্লাল নড়াইলে অবস্থান করছেন। সেখানে ভাংড়ি মালামাল বিক্রির আড়ালে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছেন। এরপর বুধবার রাতে র‌্যাব ক্রেতা সেজে বিল্লালের দোকানে গিয়ে আটক করে। বিল্লালকে যশোর কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১১:৫২)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
246
3387124
Total Visitors