1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
দেয়াড়ায় সোহেল হত্যায় ভাইপো ও স্ত্রী আটক - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

দেয়াড়ায় সোহেল হত্যায় ভাইপো ও স্ত্রী আটক

  • প্রকাশিত : শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩

সানিক হোসাইন।। যশোরের দুবাই প্রবাসী সোহেল হত্যার ঘটনায় তার স্ত্রী ও ভাইয়ের ছেলেকে আটক করেছে ডিবি পুলিশ। আটককৃতরা হলো সোহেলের স্ত্রী খুশি মিম ও ভাইপো হালসা বিশ্বাসপাড়ার জিয়াদুল ইসলাম ওরফে জিসান । শুক্রবার তাদেরকে আটকের পর তারা সোহেল হত্যা করার বিষয়টি স্বীকার করেছে। তারা পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে, পূর্বপরিকল্পিতভাবে সোহেলকে হত্যা করেছে। তবে, খুশির সাবেক প্রেমিক ফারাবিকে এখনো আটক করতে পারেনি পুলিশ।
আটক জিসান জানিয়েছে, তাদের সাথে নিহত সোহেল রানার পারিবারিক দ্বন্দ্ব চলছিলো। অন্যদিকে চাচী খুশি মিম ও তার সাবেক প্রেমিক ফারাবির সাথেও সোহেলের বিভিন্ন বিষয় নিয়ে শত্রুতা চলছিলো। এই সুযোগে জিসানও প্রতিশোধ নিতে সোহেল রানার স্ত্রী ও তার প্রেমিক ফারাবির সাথে আঁতাত করে । তিনজন মিলে হত্যার পরিকল্পনা করে। সেই পরিকল্পনা অনুযায়ী ১২ এপ্রিল সন্ধ্যা সাতটার পর চাচা সোহেলকে শ্বশুরবাড়ি নিয়ে যাওয়ার কথা বলে মোটরসাইকেলে উঠায়। এসময় বিষয়টি জানিয়ে দেয় ফারাবিকে। যাওয়ার পথে মঠবাড়িয়া রাস্তায় নিরিবিলি এলাকায় পৌঁছালে পূর্বপরিকল্পিতভাবে ফারাবিসহ তার সহযোগিরা সোহেলের উপর হামলা চালায়। ধারালো অস্ত্র নিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এদিকে, এ ঘটনায় কোতোয়ালী থানায় হত্যা মামলা করেন নিহতের ছোট ভাই শাকিল খান। পুলিশ তদন্ত করে এই দুইজনকে আটক করে। এ বিষয়ে ডিবি পুলিশের এসআই মফিজুল ইসলাম বলেন, জড়িত ফারাবিসহ অন্যদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৩:০৯)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
193
3781536
Total Visitors