1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে পাঁচ শতাধিক মানুষের মাঝে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

যশোরে পাঁচ শতাধিক মানুষের মাঝে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

  • প্রকাশিত : শনিবার, ৬ মে, ২০২৩

যশোর প্রতিনিধিঃ যশোরে সেচ্ছাসেবী সংগঠন হিইম্যান ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের (HDO) উদ্দ্যোগে পাচ শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে। শুক্রবার (৫মে) সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নে ঐতিহ্য বাহি আমদাবাদ মাধ্যমিক বিদ্যলয়ে দিনব্যাপী এ ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

হিইম্যান ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের (HDO) সভাপতি ডাঃ সাজ্জাদ হোসের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা লাল মাহমুদ, উক্ত স্কুলের প্রধান শিক্ষক এ জেড এম পারভেজ মাসুদ, আমদাবাদ মাধ্যমি বিদ্যলয়ের সভাপতি প্রভাশক লিয়াকত আলী, আল্টাভিশন ডায়াগনিস্টকের পরিচালক সেলিম জাহিদ সোহাগ, সাবেক ইউপি সদস্য কাদের আহমেদ।

এসময় সভাপতি ডা. সাজ্জাদ হোসেন বলেন, ‘গ্রামের অসহায় দরিদ্র মানুষ যারা অর্থের অভাবে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত তাদের সুচিকিৎসার আওতায় আনার জন্য আমাদের আজকের এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। এখানে সারাদিনে প্রায় ৫০০ রোগী বিভিন্ন রোগের চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ নিয়েছেন।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মেডিকেল অফিসার ডাঃ সাজ্জাদ হোসেন, যশোর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতাল গায়নী রোগ বিষয়ে অভিজ্ঞ ডাঃ সিরাজুম মনিরা রাহিম, যশোর ২৫০ শয্যা বিশিষ্ঠ জেনারেল হাসপাতালের মেডিসিন ও চর্ম বিশেষজ্ঞ ডাঃ শারমিন সুলতানা মৌ, এমবিবিএস (ডিইউ ) নাক কান গলা রোগ বিষয়ে অভিজ্ঞ ডাঃ রাজিবুল ইসলাম সুমন, গায়নী রোগ বিশেষজ্ঞ উস্মে কুলসুম কেয়া, শিশু রোগ বিশেষজ্ঞ সাদিয়া সাকিনা ঝরা, মেডিকেল টেকনোলজিষ্ট ডেন্টাল গাজী রায়হান বসির চিকিৎসা সেবা প্রদান করোন।

এসময় আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাধারন সম্পাদক কামরুজ্জামান বাপ্পি, কামরুজ্জামান বাপ্পি, সাংগঠনিক সম্পাদ আবু জাফর, যুগ্ম সাধারন সম্পাদক বিল্লাল দফাদার, সংগঠনের আহয়াবাহক রাজু আহমেদ ও মামুন আহমেদ, সদস্য সোহের রানা, সাজ্জাদ হোসেনসহ সংগঠনের অন্যান্য সদস্যসহ এলাকার ব্যাক্তি বর্গ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১:২৩)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
156
3779187
Total Visitors