1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কেশবপুরে ছাত্রলীগ নেতা আজিজ গ্রেফতার : ৩দিন পর আদালতে সোপার্দ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

কেশবপুরে ছাত্রলীগ নেতা আজিজ গ্রেফতার : ৩দিন পর আদালতে সোপার্দ

  • প্রকাশিত : বুধবার, ২৯ জুলাই, ২০২০

যশোর প্রতিনিধি।। যশোরের কেশবপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুল আজিজকে গ্রেফতার করেছে পুলিশ। তিন দিন আগে (২৭ জুলাই) গ্রেফতার করার পর আজ বুধবার (২৯) জুলাই তাকে আদালতে পাঠায়। তবে পুলিশ আজিজকে আজ কেশবপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছে। গ্রেফতার আব্দুল আজিজ উপজেলা ব্রক্ষ্মণকাঠি গ্রামের খন্দকার রফিকুজ্জামানের ছেলে।
আব্দুল আজিজের বড় ভাই শরিফুল ইসলাম জানান, ২৭ জুলাই সন্ধ্যা সাতটার দিকে তার ছোট ভাই আব্দুল আজিজকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। আমরা খোঁজ নিয়ে জানতে পারি আমার ভাইকে থানা হাজতে আটক রাখা হয়েছে। পরে তাকে দুই দিন থানা হাজতে আটকে রাখা হয়। আজ তাকে একটি পেন্ডিং ডাকাতি মামলায় চালান দিয়েছে।
তিনি বলেন, পুলিশ পরিকল্পিতভাবে তার ভাইকে মামলায় ফাঁসিয়েছে। রাজনৈতিকভাবে হেয় করতে প্রতিপক্ষরা পুলিশকে ব্যবহার করে আমার ভাইর নামে মিথ্যা-সাজানো মামলা দিয়েছে।
এদিকে, আজিজকে গ্রেফতারের পর কেশবপুরের রাজনৈতিক অঙ্গনে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। নাম প্রকাশ না করা শর্তে কয়েকজন নেতা বলেন, কেশবপুরে রাজনীতিতে নতুন মেরুকরণ সৃষ্টি হয়েছে। তারই অংশ হিসেবে আব্দুল আজিজকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ এখন নতুনদের কথা শোনছে।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন বলেন, আব্দুল আজিজ একটি সন্ত্রাসী বাহিনীর প্রধান। তার নামে থানায় নয়টি মামলা রয়েছে। আজ (বুধবার) কেশবপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সকাল ৭:৪৭)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
253
3539709
Total Visitors