1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
রাতে স্বামী-স্ত্রীর ঝগড়া, সকালে স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী পলাতক - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন

রাতে স্বামী-স্ত্রীর ঝগড়া, সকালে স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

  • প্রকাশিত : শুক্রবার, ৯ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

পটুয়াখালীতে রাতে স্বামী-স্ত্রীর ঝগড়ার পর সকালে রুমা আক্তার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রুমা সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নের পাটুখালী এলাকার আরাফাত মৃধার স্ত্রী এবং পল্লী বিদ্যুৎ এলাকার বাসিন্দা খোকন খাঁ’র মেয়ে।

শুক্রবার (৯ জুন) সকালে পটুয়াখালী পৌর শহরের পল্লী বিদ্যুৎ এলাকায় বাবার বাসা থেকে রুমার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী আরাফাত মৃধা ও তার বোন আইমান পলাতক রয়েছে। বিষয়‌টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি ম‌নিরুজ্জামান।

রুমার পরিবার সূত্রে জানা গেছে, রুমার এইচএসসি পরীক্ষা। তাই গত মঙ্গলবার রুমা ও তার ননদ আইমান তাদের বাড়িতে আসেন। বুধবার আসেন জামাই আরাফাত মৃধা। গত রাতে রুমার কাছে মোবাইল কেনার টাকা চাওয়ায় রুমা ও আরাফাতের ঝগড়া হয়।

রুমার মা জানান, শুক্রবার সকালে তিনি পাশা নার্সিং ইন্সটিটিউটে রান্না করতে যান। সকাল ৮টার দিকে তার জামাই ফোন করে বলে- তারা দুই ভাইবোন বাড়ি চলে যাচ্ছে। জামাইকে যেতে নিষেধ করেন মরিয়ম বেগম। পরে বাসায় পৌঁছে দরজা বন্ধ দেখতে পান। তিনি জামাইকে ফোন করে রুমা তাদের সাথে গেছে কিনা জানতে চাইলে জামাই বলে রুমা বাসাতেই আছে। পরে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে রুমার ঝুলন্ত লাশ দেখতে পান মরিয়ম বেগম। প‌রে তার চিৎকারে এলাকার লোকজন গিয়ে থানায় খবর দিলে পুলিশ গি‌য়ে রুমার লাশ উদ্ধার ক‌রে।

রুমার বাবা খোকন খাঁ বলেন, সকালে চা খেতে রাস্তায় যাই। পরে বাসায় এসে মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পাই। তিনি আরও বলেন, আমার মেয়ে আত্মহত্যা করেনি, হত্যা করে তাকে ঝুলিয়ে রাখা হয়েছে। আমি এ হত্যার বিচার চাই।

ওসি আ‌রও জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত এটি হত্যা না আত্মহত্যা তা বলা যাচ্ছে না।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ৯:৩৯)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
322
3285074
Total Visitors