1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
জামালপুরে সাংবাদিক হত্যা-আটক ৩ - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

জামালপুরে সাংবাদিক হত্যা-আটক ৩

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩

জামালপুর প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলার শিকার বাংলানিউজের জেলা প্রতিনিধি, একাত্তর টেলিভিশনের স্থানীয় সংবাদদাতা ও জেলা অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি গোলাম রব্বানী নাদিম চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।


বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। মৃত্যুর খবর নিশ্চিত করেছেন নিহত সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম। এই হত্যাকাণ্ডের ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

বকশীগঞ্জ স্থানীয় সাংবাদিকদের সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টায় পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফিরছিলেন গোলাম রব্বানী নাদিম। পথিমধ্যে নাদিমকে পিটিয়ে অজ্ঞান অবস্থায় নির্জনে ফেলে রেখে যায় সন্ত্রাসীরা। খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা নাদিমকে উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালে নেয়। কিন্তু তার অবস্থা আশঙ্কাজনক থাকায় জামালপুর হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানেও অবস্থার কোন উন্নতি না হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

নিহত নাদিমের স্ত্রী মনিরা বেগম সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নারী কেলেংকারীর সংবাদ প্রকাশ করায় আমার স্বামী নাদিমের ওপর ক্ষিপ্ত হয়। চেয়ারম্যানের লোকজন হামলা চালিয়ে নাদিমকে গুরুতর আহত করে। আজ দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। আমার স্বামী সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের হত্যার সাথে জড়িত মাহমুদুল আলম বাবুসহ তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার প্রতিবাদে তাৎক্ষণিক জামালপুর প্রেসক্লাব প্রতিবাদ সভা করেছে। প্রতিবাদ সভায় বক্তারা অবিলম্বে সাংবাদিক নাদিমের হত্যাকারীকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারসহ ফাঁসির দাবি করেন। প্রতিবাদ সভা থেকে ৩ দিনের শোক কর্মসূচিসহ বৃহত্তর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

অভিযোগের বিষয়ে সাধুরপাড়া ইউপির চেয়ারম্যান মাহমুদুল আলমের মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করে বন্ধ পাওয়ায় তার বক্তব্য নেয়া যায়নি।

বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানা বলেন, সিসিটিভি ফুটেজ দেখে হত্যার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে। এখন পর্যন্ত এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

ওই সাংবাদিকের চিকিৎসার জন্য স্বজনরা ব্যস্ত থাকায় এখনো থানায় মামলা হয়নি বলে জানানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ১০:০৩)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
101
3857245
Total Visitors