1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
জেইউজে সভাপতি আকরাম সম্পাদক ফরহাদ নির্বাচিত - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

জেইউজে সভাপতি আকরাম সম্পাদক ফরহাদ নির্বাচিত

  • প্রকাশিত : শনিবার, ১৭ জুন, ২০২৩


নিজস্ব প্রতিবেদক।।  সাংবাদিক ইউনিয়ন যশোরের (জেইউজে) দ্বি-বার্ষিক নির্বাচনে আকরামুজ্জামান সভাপতি ও এসএম ফরহাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।  নির্বাচন কমিশনের সদস্য সচিব নূর ইসলাম জানান, সংগঠনের ৫৯ সদস্যের সবাই ভোট দেন। আজ শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রেসক্লাব যশোর কনফারেন্স রুমে ভোটাররা তাদের ভোট প্রদান করেন।


সভাপতি পদে নির্বাচনে আকরামুজ্জামান ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বী এম আইয়ুব পায়েছেন ২০ ভোট। সাধারণ সম্পাদক পদে এসএম ফরহাদ ৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী গোলাম মোস্ত্যফা মুন্না পেয়েছেন ২৭ ভোট। এ ছাড়া সহ সভাপতি পদে বিএম আসাদ ৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী কাজী রকিবুল ইসলাম পেয়েছেন ১৭ ভোট। নির্বাহী সদস্য পদে মোস্তফা রুহুল কুদ্দুস ৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী হানিফ ডাকুয়া পেয়েছেন ২৬ ভোট।

এর আগে চারটিট পদে বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন চারজন। যুগ্ম সাধারন সম্পাদক পদে গালিব হাসান পিল্টু, কোষাধাক্ষ্য পদে এমএআর মশিয়ার ও দপ্তর সম্পাদক পদে জুবায়ের আহমেদ, ক্রিড়া ও সাংস্কিৃতিক পদে কাজী রফিকুল।

নবনির্বাচিত কমিটির সকল কর্মকর্তাকে অভিনন্দন জানিয়েছেন প্রেসক্লাব যশোরের সভাপতি ও সম্পাদক  জাহিদ হাসান টুকুন ও এসএম তৌহিদুর রহমান।  নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে অভিনন্দন জানিয়েছেন চ্যানেল দুর্জয় সম্পাদক আসাদুজ্জামান নুর, বার্তা সম্পাদক রায়হান হোসেন সহ দুর্জয় পরিবার।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (দুপুর ১:৩৯)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
159
3779486
Total Visitors