1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
দেড় মাসে ১০ খুন : আতঙ্কে দৌলতপুরবাসী - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
মনিরামপুর-কেশবপুরসহ যেসব উপজেলায় চলছে ভোটগ্রহণ কালীগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৫ মাদারীপুরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা বিস্ফোরণ মেগাস্টার শাকিবের ‘তুফান’ ঝড়ে বাংলাদেশ সাকিব-মোস্তাফিজ-সৌম্যকে ফিরিয়ে বাংলাদেশের দল ঘোষণা তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশি রাজধানীসহ দেশের সব বিভাগে বৃষ্টির সম্ভাবনা, হতে পারে শিলাবৃষ্টি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে আনুষ্ঠানিক স্বীকৃতি দিলো আরও এক দেশ অ্যাস্ট্রাজেনেকায় স্বাস্থ্যঝুঁকি আছে কিনা, খতিয়ে দেখা হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী রাতে ঝড়ের কারণে কিছু জায়গায় ভোটার উপস্থিতি কম: ইসি সচিব

দেড় মাসে ১০ খুন : আতঙ্কে দৌলতপুরবাসী

  • প্রকাশিত : সোমবার, ১৯ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

কুষ্টিয়ার দৌলতপুর এখন রক্তাক্ত জনপদে পরিণত হয়েছে। প্রায় প্রতিদিনই ঘটছে হত্যাকান্ডসহ হামলা, সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনা। ফলে আতঙ্ক, উদ্বেগ ও উৎকণ্ঠায় দিন কাটছে দৌলতপুরবাসীর। স্থানীয় জনপ্রতিনিধিরা পক্ষে বিপক্ষে অবস্থান নেওয়ায় হামলা, সংঘর্ষ ও হত্যাকান্ডের মত নির্মম এবং আতঙ্কিত হওয়ার ঘটনা বৃদ্ধি পেয়েছে এমন অভিমত সচেতন মহলের। পরিসংখ্যানে দেখা গেছে গত দেড় মাসেরও কম সময়ে দৌলতপুরে অন্তত ১০টি হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এসব হত্যাকান্ড সংঘঠিত হওয়ার সময় অন্তত অর্ধশত মানুষ আহত হয়ে কেউ পঙ্গুত্ব বরণ করেছেন আবার কেউ দগ্ধ শরীর নিয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। দৌলতপুর সীমান্তবর্তী বৃহৎ উপজেলা হওয়ায় এখানকার আইন শৃঙ্খলা বাহিনী সদস্যরাও তাদের জোর তৎপরতা দিয়েও পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা অব্যাহত রেখেছেন। ফলে হত্যাকান্ড, হামলা ও সহিংসতা আরো বৃদ্ধি পেত বলেও অভিমত সংশ্লিষ্ট মহলের।

রানাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। সম্প্রতি ঘটে যাওয়া জোড়া খুনের বিষয়ে দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান জানান, ডবল মার্ডারের ঘটনায় উজ্জল সরদারকে প্রধান আসামি করে মামলা দায়ের হয়েছে। এ মামলার এজাহার নামীয় ৬জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে এলাকার পরিবেশ শান্ত রয়েছে। উজ্জল সরদারসহ মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে। এছাড়াও প্রতিটি ঘটনায় মামলা হয়েছে এবং আসামিও গ্রেফতার হয়েছে। দৌলতপুরের আহান শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দৌলতপুর থানা পুলিশ সর্বদা তৎপর রয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৫:৫৪)
  • ৯ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১লা জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২৬শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
193
3551764
Total Visitors