1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
চৌগাছায় বজ্রপাতে পশু চিকিৎসক নিহত - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

চৌগাছায় বজ্রপাতে পশু চিকিৎসক নিহত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩

রায়হান হোসেন, চৌগাছাঃ

যশোরের চৌগাছায় বজ্রপাতে আমিনুর রহমান (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ জুন) দুপুর ১টা ৫০ মিনিটের দিকে গদাধরপুর বেলেমাঠে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আমিনুর রহমান উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের তীলকপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে ও পেশায় একজন পশু চিকিৎসক।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল্লাহ আল-মামুন জানান, আমিনুর রহমান একজন গ্রাম্য পশু চিকিৎসক। বৃহস্পতিবার দুপুরে দিঘড়ী গ্রামে একটি পশুর চিকিৎসা শেষ করে মোটরসাইকেল যোগে বাসায় ফেরার পথে দিঘড়ী টু গদাধরপুর কাঁচা সড়কের বেলেমাঠ নামক স্থানে পৌঁছালে বজ্রপাতের মধ্যে পতিত হয় আমিনুর রহমান এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরবর্তীতে মাঠের লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যান।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১০:৪৯)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
342
3287797
Total Visitors