1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ - চ্যানেল দুর্জয়
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

  • প্রকাশিত : শনিবার, ২৪ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

ফরিদপুরের ভাঙ্গায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে জয়া হাজরা (২৮) নামের এক নারীর নিহত হয়েছেন। শনিবার দুপুর দেড়টার দিকে ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের কৈডুবী নামক এলাকায় এ ঘটনায় মাইক্রোবাসের চালকসহ দুইজন আহত হয়েছেন। পরে স্থানীয়রা আহতদের তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

খবর পেয়ে ভাঙ্গা হাইওয়ে পুলিশ নিতহতের মরদেহ উদ্ধার করে থানায় নেয়। বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তৈমুর ইসলাম।

পুলিশ কর্মকর্তা তৈমুর জানান, বরিশাল থেকে ঢাকাগামী ইলিশ পরিবহনের সঙ্গে ভাঙ্গা থেকে বরিশালগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মাইক্রোবাসের এক নারী যাত্রী নিহত হয় ও দুইজন আহত হয়। আহত দুই জনকে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এর মধ্যে মাইক্রোবাসের চালক মো. দেলোয়ারকে ভাঙ্গা থেকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। বিকেলে সেখান থেকে তার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।
তিনি আরও জানান, সন্ধ্যার পর নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবহন ও মাইক্রোবাসটি জব্দ করে থানা হেফাজতে আনা হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (ভোর ৫:৩১)
  • ২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১২ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
85
3867445
Total Visitors