1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ফরিদপুরের ৩ ওসিকে বদলির নির্দেশ-নির্বাচন কমিশন - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

ফরিদপুরের ৩ ওসিকে বদলির নির্দেশ-নির্বাচন কমিশন

  • প্রকাশিত : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

ডেক্স রিপোর্ট||ফরিদপুরের তিন থানার ওসিকে বদলির নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। বৃহস্পতিবার রাতে নির্বাচন কমিশন সচিবালয়ের নির্বাচন প্রশাসন শাখার উপসচিব মো. মিজানুর রহমানের স্বাক্ষরিত এক চিঠি থেকে এ কথা জানা গেছে। 

ফরিদপুরের যে তিনটি থানার ওসিদের বদলির নির্দেশ দেওয়া হয়েছে, তারা হলেন ফরিদপুর কোতোয়ালি থানার ওসি মো. শহীদুল ইসলাম, সদরপুর থানার ওসি মো. মামুন আল রশিদ ও ভাঙ্গার ওসি এম এ জলিল। কোতোয়ালি থানা ফরিদপুর-৩ (সদর) সংসদীয় আসনভুক্ত। ভাঙ্গা ও সদরপুর সংসদীয় আসন ফরিদপুর-৪–এর অন্তর্গত।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিবের কাছে পাঠানো চিঠিতে বলা হয়, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের লক্ষ্যে নিম্নবর্ণিত ওসিদের অন্যত্র বদলিপূর্বক তদস্থলে অন্য জেলা থেকে পদায়ন করার জন্য নির্বাচন কমিশন সচিব সিদ্ধান্ত নিয়েছে।’

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণা হওয়ার পর ৭ ডিসেম্বর ঢাকার পুলিশ সদর দপ্তর থেকে জারি করা এক প্রজ্ঞাপনে ফরিদপুরের সদরপুর থানা বাদে বাকি ৮টি থানার ওসিকে বদলি করা হয়। তবে সে সময়ে এ বদলি করা হয়েছিল জেলার মধ্যে, এক থানা থেকে অন্য থানায়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৮:১২)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
342
3287185
Total Visitors