1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভালুকায় পিকআপ-ট্রাকের সংঘর্ষে গরু ব্যবসায়ী নিহত - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

ভালুকায় পিকআপ-ট্রাকের সংঘর্ষে গরু ব্যবসায়ী নিহত

  • প্রকাশিত : রবিবার, ২৫ জুন, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

ময়মনসিংহের ভালুকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে গরু বোঝাই পিকআপের সংঘর্ষে সিদ্দিকুর রহমান (৩৫) নামে এক গরু ব্যবসায়ী নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন। এ সময় গাড়ি চাপায় একটি গরু মারা গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার (২৫ জুন) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার মেহেরাবাড়ি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার মিরেরচর গ্রামের হাজি আব্দুস সালামের ছেলে গরু ব্যবসায়ী সিদ্দিকুর রহমান পিকআপে (ঢাকা মেট্রো-ঢ-১৯-৩৩৮২) করে বিক্রির জন্য ১১ টি গরু নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার মেহেরাবাড়ি এলাকায় পৌছলে চালক নিয়ন্ত্রণ হারালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে পিকআপটি ধুমড়েমুচরে গিয়ে গরু ব্যবসায়ী সিদ্দিকুর রহমানসহ তিনজন গুরুতর আহত হন। খোঁজ পেয়ে হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে ভালুকা সরকারী হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সিদ্দিক মিয়াকে মৃত ঘোষণা করেন।

হাইওয়ে থানার পরিদর্শক রিয়াদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিক করে জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হলে গরু ব্যবসায়ী মারা গেছেন। তবে আহতদের নাম ঠিকানা তাৎক্ষনিক জানা সম্ভব হয়নি। দুর্ঘটনায় একটি গরুও মারা গেছে এবং আরো দু’টি গরু আহত হয় বলে ওই কর্মকর্তা জানান।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ১:৫১)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
203
3279015
Total Visitors