1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পাওনা টাকা চাইতে গিয়ে হাতাহাতি, ধাক্কায় মাটিতে পড়ে মৃত্যু - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

পাওনা টাকা চাইতে গিয়ে হাতাহাতি, ধাক্কায় মাটিতে পড়ে মৃত্যু

  • প্রকাশিত : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩


নিজস্ব প্রতিবেদকঃ

পাওনা টাকা নিয়ে দুজনের মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। অবশেষে ধার্য দিনে টাকা না দেওয়ায় তর্কে লিপ্ত হয়ে দুজনের মধ্যে হাতাহাতি হয়। পরে ধাক্কায় একজন মাটিতে পড়ে মৃত্যুবরণ করেন। শনিবার (৮ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে এমন ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের নান্দাইল উপজেলা চন্ডীপাশা ইউনিয়নের শান্তিনগর এলাকায়। ঘটনার পর পরই অভিযুক্ত আউয়াল পালিয়ে যায়।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, পাশেই লংপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে মো. আউয়াল মিয়া (৪৫) সম্পর্কে চাচাতো ভাই কফিল উদ্দিনের (৬০) কাছে ৫ হাজার টাকা পায়। গত প্রায় ৯ বছর ধরে এই টাকা না দেওয়ায় প্রায়ই দুজনের মধ্যে তর্ক-বিতর্ক হয়। ঘটনাটি সালিস দরবারেও গড়ায়। 


জানা যায়, শনিবার ছিল টাকা দেওয়ার ধার্য দিন। এ অবস্থায় আউয়াল নিজ বাড়ি থেকে বের হন কফিল উদ্দিনের কাছ থেকে টাকা নিতে। পরে খোঁজ করে জানতে পারেন কফিল উদ্দিন বাড়ি থেকে স্থানীয় শান্তিনগর বাজারে গেছেন। পরে সেখানে গিয়ে সন্ধান পান কফিলের। বাজারের গ্যারেজ দোকানদার মো. সাইফুল ইসলাম জানান, সন্ধ্যা প্রায় ৭টার দিকে দুজনই একটি দোকানের সামনে তর্কে লিপ্ত হন। এ সময় দুজনের মধ্যে ব্যাপক হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে কফিল উদ্দিন মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেললে উপস্থিত লোকজন তাকে একটি চেয়ারে বসিয়ে মাথায় পানি দিতেই ফের চেয়ার থেকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

নান্দাইল থানার ওসি মিজানুর রহমান আকন্দ বলেন, ঘটনাটি হাতাহাতি পর্যায়ের। তারপরও ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সন্ধ্যা ৭:৫২)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
182
3282250
Total Visitors