1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যাত্রী নিয়ে খাদে পড়ল বাস, প্রাণ গেল পথচারীর - চ্যানেল দুর্জয়
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন

যাত্রী নিয়ে খাদে পড়ল বাস, প্রাণ গেল পথচারীর

  • প্রকাশিত : সোমবার, ১৭ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

ভোলার চরফ্যাশন উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে কালু খাঁ (৬৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। সোমবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে চরফ্যাশন-দক্ষিণ আইচা সড়কের কাশেমগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কালু খাঁ চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মৃত আবুল হোসেনের ছেলে। এ ঘটনায় বাসে থাকা ২০ যাত্রী আহত হয়েছেন।

আহতদের মধ্যে ১১ জন চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালের দিকে আবির এন্টারপ্রাইজ নামের একটি যাত্রীবাহী বাস চরফ্যাশনের দক্ষিণ আইচা থেকে চরফ্যাশনের উদ্দেশে ছেড়ে আসে। বাসটি কাশেমগঞ্জ এলাকায় আসলে নিয়ন্ত্রণ  হারিয়ে সড়কের পাশে একটি খাদে পড়ে যায়।

এসময় সড়কের পাশে থাকা কালু খাঁ নামের এক পথচারী বাস চাপায় নিহত হয়। বাসে থাকা অন্তত ২০ যাত্রী আহত হন। পরে খবর পেলে ফায়ার সার্ভিস ও পুলিশ এসে আহতদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

চরফ্যাশন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে।এ সময় গুরুতর আহত পথচারী কালু খাঁকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনাকবলিত বাসটিকে উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান তিনি। 

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ৮:৪৪)
  • ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
346
3440027
Total Visitors