1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
খেলতে গিয়ে নিখোঁজ, ৩ দিন পর মিলল শিশুর অর্ধগলিত লাশ - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

খেলতে গিয়ে নিখোঁজ, ৩ দিন পর মিলল শিশুর অর্ধগলিত লাশ

  • প্রকাশিত : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

কুমিল্লার তিতাস উপজেলায় খেলতে গিয়ে নিখোঁজের তিন দিন পর আরিয়ান হোসেন নামে সাত বছর বয়সী এক শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ভাষ্য, ওই শিশুকে হত্যা করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলা সদরের কড়িকান্দি ইউনিয়নের কলাকান্দি গ্রামের উত্তর পাড়ায়। শনিবার (১৯ আগস্ট) দুপুরে ওই গ্রামের বজলুর রহমানের ভরাটকৃত জমির কাশবন থেকে শিশুটির অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

পরে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত আরিয়ান কলাকান্দি গ্রামের মাস্টারবাড়ির সৌদিপ্রবাসী আবুল কাশেমের ছেলে। সে কড়িকান্দি বাসস্ট্যান্ড সংলগ্ন পেরুজল ইসলামিক স্কুলের প্লে শ্রেণির শিক্ষার্থী ছিল। 

নিহতের পরিবার, পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার বিকেলে আরিয়ান ঘর থেকে খেলতে বের হলে সন্ধ্যার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এ ঘটনায় মা খোরশদা বেগম শুক্রবার তিতাস থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। শনিবার দুপুরে কাশবন থেকে আরিয়ানের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস বলেন, ‘মরদেহ ময়নাতন্তের মর্গে পাঠানো হয়েছে। আমরা হত্যার বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছি।আশা করছি খুব দ্রুত খুনিকে শনাক্ত করে আইনের আওতায় আনতে পারব।’

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ২:২৮)
  • ২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
198
3335758
Total Visitors