1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সমাবেশে যাওয়ার পথে আ.লীগ কর্মীকে গুলি করে খুন - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

সমাবেশে যাওয়ার পথে আ.লীগ কর্মীকে গুলি করে খুন

  • প্রকাশিত : শনিবার, ১৭ জুন, ২০২৩

সমাবেশে যাওয়ার পথে আ.লীগ কর্মীকে গুলি করে খুন

নিজস্ব প্রতিবেদক : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সমাবেশে যোগ দিতে যাওয়ার পথে প্রতিপক্ষের গুলিতে আওয়ামী লীগের এক কর্মী নিহত হয়েছেন। এ সময় নিহতের ছেলে ইমরানসহ সাত জন আহত হয়েছেন।

শনিবার (১৭ জুন) মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বিকেলে উপজেলার দুর্গমচর বাহাদুরপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মোবারক হোসেন বাবু (৪৮)। তিনি আওয়ামী লীগের কর্মী ছিলেন। আহতরা হলেন, নিহতের ছেলে ইমরান বেপারী (১৮) ও জহির কবিরাজ (৩৫)। বাকি পাঁচজনের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, পূর্ব শত্রুতার জের ধরে আওয়ামী লীগের দুটি পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ওই দুই গ্রুপ হচ্ছে- কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং মোহনপুর ইউপি চেয়ারম্যান কাজী মিজান। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এলে পরিস্থিতি কিছুটা শান্ত হলেও এলাকা থমথমে অবস্থায় রয়েছে।

পুলিশ জানান, শনিবার বিকেলে উপজেলার মাথাভাঙা হাইস্কুল মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সমাবেশের আয়োজন করে দলের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। পরে এই সমাবেশে মিছিল নিয়ে যোগ দিতে আসার পথে মায়ার প্রতিপক্ষরা হামলা করে। এ সময় গুলিবিদ্ধ হন বাবু ও তার ছেলে। পরে স্থানীয় নেতারা বাবুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সিগমা রশিদ জানান, গুরুতর আহত মোবারক হোসেন বাবুকে একেবারেই শেষ পর্যায়ে হাসপাতালে নিয়ে আসা হয়। তবে আহত ইমরান বেপারী (১৮) ও জহির কবিরাজকে (৩৫) ঢাকায় রেফার করা হয়েছে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন জানান, এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে। ইতোমধ্যে এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সন্ধ্যা ৬:২০)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
164
3326524
Total Visitors