1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
গাড়িতে করে কর্মস্থল থেকে বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলো পুলিশ সুপার - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

গাড়িতে করে কর্মস্থল থেকে বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলো পুলিশ সুপার

  • প্রকাশিত : শনিবার, ১ আগস্ট, ২০২০

উজ্জ্বল রায়, নিজস্ব প্রতিবেদকঃ এটা যে এক স্বপ্নে পাওয়া গল্পের মত! এমন টাই বলছিলেন সদ্য বিদায়ী (পিআরএল)যাওয়া কনস্টেবল/৮৩৯ মোঃ শুকুর আলী।

তিনি বলেন আমার ৩৯ (উনচল্লিশ) বছর চাকুরী জীবনে কোন দিন দেখি নাই নিজ ইউনিট থেকে অবসরে যাওয়ার সময় এভাবে আনুষ্ঠানিকতার মাধ্যমে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দিতে। সত্যি বিদায় বেলা নিজেকে বড় ভাগ্যবান মনে হচ্ছে। আমার এমন বিদায়ের কথা শুনে পরিবারের সকলে আমাকে নিয়ে গর্ববোধ করছে। বিদায় বেলা চার কনস্টেবল অত্যান্ত হাস্যউজ্জল ছিলেন।

গত ২৩/০৭/২০২০ তারিখে জেলা পুলিশ যশোরের ত্রিমাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়, উক্ত সভায় একটি দাবি উপস্থাপন হয় যে, যশোর জেলা থেকে যে সকল পুলিশ সদস্য অবসরে (পিআরএল) যান তাদেরকে বিদায় বেলা যেন ইউনিট কর্তৃক একটি গাড়ির ব্যবস্থা করে সুন্দর ভাবে তাদের কে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়। উক্ত প্রস্তাবের পেক্ষিতে যশোর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম বলেন, এটা সত্যি একটি যথার্থ এবং গ্রহণ যোগ্য দাবি আমি এটার সম্মতি দিলাম এবং এ ব্যাপারে অতি দ্রুত যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেন।

তারই পেক্ষিতে অদ্য ৩১/০৭/২০২০ খ্রিঃ বাদ জুম্মা পুলিশ লাইন্সে যশোর জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ আশরাফ হোসেন পিপিএম এর নির্দেশনায় জনাব মোহাম্মদ সালাউদ্দিন শিকদার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), যশোর এর সার্বিক তত্বাবধানে আজ যশোর জেলা থেকে অবসরে যাওয়া চার কনস্টেবল কে আনুষ্ঠানিকতার মাধ্যমে বিদায় এবং ইউনিট থেকে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়। এক জনের বাড়ি বাহির জেলা হওয়ায় তাকে এসি বাসের টিকিট প্রদান করা হয়।এসময় অতিঃ পুলিশ সুপার বিদায়ী সহকর্মীদের সুস্বাস্থ্য কামনা করেন এবং তাদের উদ্দেশ্যে বিভিন্ন প্রকার দিকনির্দেশনামূলক কথা বলেন।

পুলিশ সুপার মহোদয় এক বিবৃতিতে বলেন, সহকর্মীর বিদায় বেলা এমন একটি কাজ করতে পেরে আমার অনেক ভালো লাগছে, সত্যি যে কোন বিদায়ই বেদনার আর এমন সময় যদি তাদেরকে হাসি মুখে বিদায় জানানো যায় তবে এটাই হবে বড় পাওয়া।

উল্লেখ্য যে এর আগেও যশোর জেলার পুলিশ সুপার সহকর্মীর মৃত্যুতে গোসল, কাপন, নগদ অর্থ সহ এম্বুলেন্সে করে নিজ বাড়িতে পৌঁছে দিয়েছেন, করোনা আক্রান্ত সহকর্মীদের মনোবল চাঙ্গা রাখতে তাদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ, বিভিন্ন প্রকার খাবার সামগ্রী প্রদান ও শারীরিক খোঁজ-খবর নিতে নিজে হাসপাতালে গিয়েছেন। বিদায়ী (পিআরএল) কনস্টেবলগণঃ ১। কনস্টেবল/৬৯৯ মোঃ কবির উদ্দিন নিজ জেলা নড়াইল। ২। কনস্টেবল/১৪২২ মোঃ আজগর আলী নিজ জেলা যশোর। ৩। কনস্টেবল/৮৩৯ মোঃ শুকুর আলী নিজ জেলা যশোর। ৪।কনস্টেবল/৯৩৪ মোঃ জাবের হোসেন নিজ জেলা ফরিদপুর।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ২:৩০)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
317
3288402
Total Visitors