1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
কেশবপুরে সড়ক দুর্ঘটনায় আলমসাধু চালক নিহত - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় আলমসাধু চালক নিহত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

যশোরের কেশবপুরে সড়ক দুর্ঘটনায় হাফিজুর মোড়ল (৪০) নামে এক আলমসাধু চালকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে চুকনগর-কলাগাছি সড়কের ভেরচি নামক এলাকায়।

এলাকাবাসী জানায়, উপজেলার বুড়–লী গ্রামের আবুল হোসেন মোড়লের ছেলে হাফিজুর মোড়ল নিজ বাড়ি থেকে আলমসাধু চালিয়ে মাছের পোনা আনার জন্য উপজেলার কলাগাছির দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ভেরচি গ্রামের তপু ডাক্তারের বাড়ির পাশে পৌঁছালে আলমসাধু নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর উল্টে গেলে তিনি গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

এ ব্যাপারে উপজেলার ভেরচি পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) তৌহিদুজ্জামান বলেন, কোন অভিযোগ না থাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ওই ব্যক্তির মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। 

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১০:৫১)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
342
3287801
Total Visitors