1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার শারীরিক অবস্থার অবনতি

  • প্রকাশিত : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩

বিট প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। নানান শারীরিক জটিলতা নিয়ে গত ৯ আগস্ট থেকে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন।

বিএনপি সূত্রে জানা গেছে, লিভার সিরোসিস জটিলতা বেড়ে যাওয়ায় খালেদা জিয়ার দেহে অন্য রোগ বেড়ে গেছে। গত ৩ সেপ্টেম্বর রাত থেকে তার শারীরিক অবস্থা কিছুটা খারাপ হতে থাকে। ৪ সেপ্টেম্বরও তার অবস্থার তেমন কোনো উন্নতি হয়নি। এর ফলে মেডিকেল বোর্ডের চিকিৎসকরা বৈঠক করে কিছু ওষুধে পরিবর্তন এনেছে। একই সঙ্গে বিএনপি নেত্রীকে নিবিড়ভাবে পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বলেন, দলীয় চেয়ারপারসনের অবস্থা আগের মতোই আছে। বরং উনার লিভারের জটিলতা কারণে অন্যান্য ফাংশনে প্রভাব পড়ছে।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বলেন, আমি রাত সাড়ে ১১টার দিকে হাসপাতাল থেকে এসেছি। ম্যাডামের (খালেদা জিয়া) অবস্থা ভালো নয়। চিকিৎসকরা হাসপাতালে আছেন।

এর আগে, গত ৯ আগস্ট নানান শারীরিক জটিলতা নিয়ে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তার আগে গত বছরের জুনে বিএনপি নেত্রীর এনজিওগ্রাম করা হলে তার হৃদযন্ত্রে তিনটি ব্লক ধরা পড়ে। এর একটিতে রিং পরানো হয়।

এই বিভাগের আরো সংবাদ

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
128
4368508
Total Visitors

আজকের দিন-তারিখ

  • বুধবার (সন্ধ্যা ৭:৫২)
  • ১৭ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই মহর্‌রম ১৪৪৬ হিজরি
  • ২রা শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)