1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
শেখহাটির নাহিদ হত্যা মামলায় অন্তর ও ইব্রাহিম কে অভিযুক্ত করে চার্জশিট - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

শেখহাটির নাহিদ হত্যা মামলায় অন্তর ও ইব্রাহিম কে অভিযুক্ত করে চার্জশিট

  • প্রকাশিত : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩


নিজস্ব প্রতিবেদক : যশোর শহরতলীর শেখহাটি তরফ নওয়াপাড়ার মাদ্রাসার ছাত্র কিশোর নাহিদ হাসান হত্যা মামলায় দুই কিশোরকে অভিযুক্ত করে অভিযোগপত্র দিয়েছে পুলিশ। মামলার তদন্ত শেষে আদালতে এ অভিযোগপত্র জমা দিয়েছেন তনন্তকারী কর্মকর্তা এসআই জয় বালা।

অভিযুক্ত আসামিরা হলো, শহরের পূর্ববারান্দী নাথপাড়ার জিসান উদ্দিন অন্তর ও ইব্রাহিম হোসেন।

ভিডিও দেখুন

মামলার অভিযোগে জানা গেছে, নাহিদ হাসান লেখাপাড়ার পাশাপাশি বড় ভাইয়ের মোটরসাইকেল পার্সের দোকানে কাজ করত। গত ৩১ মার্চ নাহিদকে নিয়ে তার পিতা ইফতারে বসেন। এ সময় নাফিদ ফোন পেয়ে পূর্ববারান্দী নাথপাড়ার বায়তুস সালাত মসজিদে ইফতারের দাওয়াত আছে বলে বাড়ি থেকে বের হয়ে আসে। তারবির নামাজের সময় দুই জন তাদের বাড়িতে যেয়ে জানায় নাহিদকে ছুরিকাঘাত করেছে। স্বজনের এ সংবাদের ভিত্তিতে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এসে নাহিদকে মৃত অবস্থায় পায়। পরদিন এঘটনায় নিহত নাহিদের পিতা রেজাউল ইসলাম বাচ্চু দুইজনের নাম উল্লেখসহ অপরিচিত ব্যক্তিদের আসামি করে কোতয়ালি থানায় হত্যা মামলা করেন।

মামলার তদন্ত সূত্রে জানা গেছে, ইফতারের পর আসামিদের সাথে তুচ্ছ ঘটনা নিয়ে নহিদ ও তার বন্ধুদের বাকবিতন্ডা হয়। পরে বিষয়টি অন্তর মার চাচাত ভাই ইব্রাহিমকে জানিয়ে নাহিদ ও তার বন্ধুদের সায়েস্তা করার পরিকল্পনা করে। আংশিক তারাবির নামাজ পড়ে বের হয় নাহিদ ও তার বন্ধুরা। এরমধ্যে অন্তর ও ইব্রাহিম কথা আছে বলে অন্যদের সরিয়ে দিয়ে নহিদকে নদীর পাড়ে নিয়ে যায়। তাদের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে নাহিদকে ছুরিকাঘাতে জখম করে অন্তর ও ইব্রাহিম। নাহিরেদ চিৎকারে তার বন্ধুরা এগিয়ে আসলে অন্তর ও ইব্রাহিম পালিয়ে যায়। গুরুতর আহত নাহিদকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

এ মামলার দীর্ঘ তদন্ত শেষে আটক আসামির দেয়া তথ্য ও সাক্ষিদের বক্তব্যে হত্যার সাথে জড়িত থাকায় ওই দুইজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত দুই কিশোরকে আটক দেখানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (সন্ধ্যা ৬:৫৮)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
371
3753933
Total Visitors