1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পরিক্ষার হলে খাতা কেড়ে নেয়ায় শিক্ষককে থাপড়ালো ছাত্র (ভিডিও সহ) - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন

পরিক্ষার হলে খাতা কেড়ে নেয়ায় শিক্ষককে থাপড়ালো ছাত্র (ভিডিও সহ)

  • প্রকাশিত : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩

মাহিন রহমান,চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় পরীক্ষায় অসদুপায় অবলম্বনে একাধিকবার সতর্ক করার পরও খাতা কেড়ে নেওয়ায় শিক্ষকের গালে থাপ্পড় দিয়ে পালিয়ে এক ছাত্র। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রোববার বেলা ১১টায় চুয়াডাঙ্গা ভিক্টারিয়া জুবিলি সরকারি উচ বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। রাতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ সফিয়ার রহমান সদর থানায় অভিযোগ দিয়েছেন।

এদিকে ওই ঘটনার ভিডিও চিত্র সোশ্যালে ছড়িয়ে পড়লে তীব্র নিন্দা ও সমালোচনা ঝড় উঠেছে। এনিয়ে বিদ্যালয়টির শিক্ষকরা রোববার রাত ১০টায় জরুরি এক বৈঠকে অভিযুক্ত শিক্ষার্থীকে স্কুল থেকে বহিষ্কার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে। এ দাবি পূরণ না হওয়া পর্যন্ত বিদ্যালয়ে পরীক্ষা চললেও অন্য ক্লাস বর্জনের ঘোষণা দিয়েছেন তারা।

এদিকে ঘটনায় রাতেই ওই শিক্ষার্থীর বাবা শিক্ষকদের জরুরি সভায় সন্তানকে নিয়ে হাজির হন। এসময় তিনি সন্তানকে অপরাধের জন্য শিক্ষকের কাছে ক্ষমা প্রার্থনা করান এবং নিজেও দুঃখ প্রকাশ করেন।

তবে, সেসময় ভুক্তভোগী শিক্ষক উপস্থিত না থাকায় বিষটি সোমবার সকাল ১০টায় ভুক্তভোগী শিক্ষককের উপস্থিতে আলোচনা হওয়ার কথা রয়েছে।

এ ব্যাপারে জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা সাংবাদিকদের বলেছেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিখিত অভিযোগ দিয়েছেন। চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করে তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। প্রতিবেদন পেলে ব্যবস্থা নেওয়া হবে। একাডেমিক বিষয়ে বিদ্যালয় ব্যবস্থা নেবে। দায়ি ব্যক্তিকে চিহ্নিত, পরের করণীয় ও বিষয়গুলো যেভাবে উঠে আসবে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (দুপুর ২:৪৮)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
168
3847203
Total Visitors