1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলের পল্লীতে নামাজ আদায়কে কেন্দ্র করে বিবাদমান দু’গ্রুপের ধাওয়া পা’ল্টা ধাওয়া - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:০০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

নড়াইলের পল্লীতে নামাজ আদায়কে কেন্দ্র করে বিবাদমান দু’গ্রুপের ধাওয়া পা’ল্টা ধাওয়া

  • প্রকাশিত : শনিবার, ১ আগস্ট, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলের কালিয়ায় ঈদুল আযহার নামাজ আদায়কে কেন্দ্র করে বিবাদমান দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পা’ল্টা ধাও’য়ার ঘটনা ঘটেছে। এ সময় বাদশা সরদারের বিরুদ্ধে গুলি বর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

আজ ঈদের দিন (শনিবার) সকাল ৮টায় উপজেলার কলাবাড়ীয়া (শিবপুর) গ্রামে ধাওয়া পাল্টা ধাওয়া ও গুলি বর্ষণের ঘটনা ঘটে। এতে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, পুলিশ ও স্থানীয় সূত্র থেকে জানা যায়, উপজেলার কলাবাড়ীয়া গ্রামের শিবপুর পাড়ার নূরু সরদারের ছেলে বাদশা সরদার ও তার প্রতিবেশী হাসমত তালুকদারের সঙ্গে স্থানীয় আ’ধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

দু’পক্ষই স্থানীয় সরদার বাড়ী জামে মসজিদে ঈদের নামাজ আদায় করতে গেলে তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও গুলি বর্ষণের ঘটনা ঘটে। নাম প্রকাশ না করা শর্তে একাধিক প্রত্যক্ষদর্শী বলেন, বিবাদমান দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলা কালে বাদশা সরদার অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে ২/৩ রাউন্ড গুলি বর্ষণ করে।

তারা অভিযোগ করে আরও বলেন, ক্ষমতাশীন দলের নাম ভাঙ্গিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র ব্যবহার করে বাদশা সরদার এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছে। যে কারণে স্থানীয় লোকজন তার ভয়ে মুখ খুলতে সাহস পায় না। ঘটনার পর থেকে গ্রামটিতে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা প্রকাশ করছেন স্থানীয়রা।

এ প্রসঙ্গে বাদশা সরদার মুঠোফোনে বলেন, ‘আমাকে প্রতিপক্ষ হাসমত তালুকদার গুলি করেছে। একটি গুলির খোশা পুলিশ উদ্ধার করে নড়াগাতী থানায় নিয়ে গেছে।’

একই বিষয় উপজেলার নড়াগাতী থানার ওসি রোকসানা খাতুন জানান, ‘দু’টি গ্রুপই একজন অন্যজনকে দো*ষারপ করছেন। তবে অপ্রীতিকর কোন ঘটনা ঘটেনি। গুলি করার কোন নমুনা পাওয়া যায়নি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১২:০০)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
313
3760511
Total Visitors