1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে ওয়ালটন কোম্পানির গোডাউনে চুরির ঘটনায় চারজন আটক - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

যশোরে ওয়ালটন কোম্পানির গোডাউনে চুরির ঘটনায় চারজন আটক

  • প্রকাশিত : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩

রিপন গাজী : যশোরের দড়াটানায় ওয়ালটন কোম্পানির গোডাউনে চুরির ঘটনায় চারজনকে আটক করেছেন পুরাতনকসবা পুলিশ ফাঁড়ির সদস্যরা। আটকরা হলেন নীলগঞ্জ সাহাপাড়ার মাহামুদ রায়হান লিখন, নীলগঞ্জ তাঁতিপাড়ার আসাদুজ্জামান আসাদ, বেজপাড়া নলডাঙ্গা রোডের শাহারিয়ার মোস্তফা ছাহিল ও কচুয়া গ্রামের বিল্লাল হোসেন।
পুরাতন কসবা ফাঁড়ি ইনচার্জ রেজাউল করীমের নেতৃত্বে একটি টিম শনিরাব রাত থেকে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

রেজাউল করীম জানান, গাড়িখানার ওয়ালটন প্লাজার দুইতলায় তাদের গোডাউন রয়েছে। সেখানে গত ১৭ নভেম্বর রাতে দরজার তালা ও হ্যাজবোল্ড ভেঙে চোরেরা গোডাউনে প্রবেশ করে। এসময় এলইডি টিভি, তারসহ বিভিন্ন মালামাল নিয়ে ছাদে রাখে চোরেরা। পরে সেখান থেকে নিচে ফেলার সময় আশপাশের লোকজন টের পেয়ে যান। চোরেদের ধাওয়া করলে মালামাল ছাদে ফেলে আট কয়েল তার নিয়ে পালিয়ে যায়। যার দাম এক লাখ ৫২ হাজার টাকা।
এঘটনায় ওয়ালটনের ক্যাবল ম্যানেজার মোস্তফা খালিদ ওমর বাদী হয়ে কোতোয়ালি থানায় অজ্ঞাত আসামি করে মামলা করেন। মামলার পরই তদন্ত কর্মকর্তা এসআই হেলাল উজ্জামান আসামিদের শনাক্ত ও আটক করেন। এসময় তাদের কাছ থেকে খোয়া যাওয়া এক কয়েল তার উদ্ধার করা হয়। রোববার বিকেলে আসামিদের আদালতে সোপর্দ করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (ভোর ৫:২৪)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
356
3768108
Total Visitors